পৃথিবীকে জেনে নিন আপনার ভাষায়….24 Hrs Online Newspaper

রাকিব হত্যা মামলার চার্জশিট গ্রহণ

Posted on September 6, 2015 | in সারা দেশ | by

খুলনা প্রতিনিধি : খুলনার শিশু রাকিব হত্যা মামলায় পুলিশের দেওয়া চার্জশিট গ্রহণ করেছেন মহানগর হাকিম মো. ফারুখ ইকবাল। তিন আসামির উপস্থিতিতে রবিবার অভিযোগপত্রটি গ্রহণ করে বিচারিক কার্যক্রম শুরুর জন্য ২২ সেপ্টেম্বর দিন ধার্য করেছেন বিচারক।RAQUB-06.09.2015
মুখ্য মহানগর হাকিমের আদালতের সহকারী পুলিশ কমিশনার (প্রসিকিউশন) মো. আব্দুল হালিম জানান, সকাল সাড়ে ১০টায় মামলার তিন আসামি মো. শরিফ, তার মা বিউটি বেগম ও মিন্টু খানকে আদালতে হাজির করা হয়। এ সময় তাদের উপস্থিতিতেই আদালত খুলনা থানার মামলায় তদন্তকারী কর্মকর্তা কাজী মোশতাক আহমেদের বক্তব্য শুনে ১৯০ পৃষ্ঠার অভিযোগপত্র গ্রহণ করেন। তিনি মামলার বিচারিক কার্যক্রম শুরু করতে নথিপত্র মহানগর দায়রা জজ আদালতে পাঠিয়েছেন। ২২ সেপ্টেম্বর আদালতে আসামিদের বিরুদ্ধে চার্জ গঠন করা হবে।
গত ৩ আগস্ট রাতে খুলনার টুটপাড়ায় মো. শরিফের মোটর গ্যারেজে নিয়ে শিশু রাকিবকে মলদ্বারে নল ঢুকিয়ে পেটে কমপ্রেসারের হাওয়া দিয়ে নির্মমভাবে হত্যা করা হয়। ঘটনার পর নিহত রাকিবের বাবা মো. নুরুল আলম তিনজনকে আসামি করে মামলা দায়ের করেন। এ মামলায় ২৫ আগস্ট এজাহারভুক্ত তিনজনকে অভিযুক্ত করে মামলার তদন্তকারী কর্মকর্তা অভিযোগপত্র দাখিল করেন। মামলায় মো. শরিফ তার মা বিউটি বেগম ও মিন্টু খানকে অভিযুক্ত করে অভিযোগপত্র দেওয়া হয়। এ তিন আসামি আদালতে নিজেদের দোষ স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি প্রদান করেন।

Comments are closed.

সর্বশেষ খবর

আজকের ছবি

www.facebook.com

Tag Cloud