পৃথিবীকে জেনে নিন আপনার ভাষায়….24 Hrs Online Newspaper

সিরাজগঞ্জে ৩ ট্রাকের সংঘর্ষে ২ জন নিহত : আহত ৪

Posted on April 6, 2016 | in সারা দেশ | by

সিরাজগঞ্জের কামারখন্দে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ ও পেছন থেকে আরো এক ট্রাকের ধাক্কায় দুই চালক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত চারজন। আজ বুধবার ভোর সাড়ে ৬টার দিকে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কের শিমুলতলায় এ দুর্ঘটনা ঘটে।107909_334

নিহত ব্যক্তিরা হলেন নওগাঁ জেলার মহাদেবপুর এলাকার ট্রাকচালক মো. হাসান (৩৫) ও পঞ্চগড় জেলার ট্রাকচালক ইসলাম (৪০)।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুল ইসলাম জানান, আজ ভোরে ঢাকা থেকে উত্তরবঙ্গগামী একটি ট্রাক শিমুলতলা এলাকায় পৌঁছালে বিপরীত দিকে থেকে আসা অপর একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় অন্য একটি ট্রাক পেছন থেকে ধাক্কা দেয়। এ ঘটনায় ট্রাক তিনটি দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই মুখোমুখি সংঘর্ষ হওয়া ট্রাক দুটির চালক মারা যান। আহত হন অন্য ট্রাকের চালক ও চালকের সহকারীসহ অন্তত চারজন। তবে আহত ব্যক্তিদের পরিচয় জানা যায়নি।

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার অভিযান চালান। হতাহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানান ওসি।

পরে সিরাজগঞ্জের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ শামীম আলম ও কামারখন্দ উপজেলা নির্বাহী অফিসার ইশরাত ফারজানা ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ ঘটনায় ওই মহাসড়কে তীব্র যানজটের সৃষ্টি হয়। দুর্ঘটনাকবলিত ট্রাকগুলো সরিয়ে নিলে সকাল সাড়ে ৮টার দিকে যান চলাচল স্বাভাবিক হয়।

Comments are closed.

সর্বশেষ খবর

আজকের ছবি

www.facebook.com

Tag Cloud