পৃথিবীকে জেনে নিন আপনার ভাষায়….24 Hrs Online Newspaper

সিপিএল : দ্বিতীয় ম্যাচে নামের প্রতি সুবিচার সাকিবের

Posted on August 7, 2017 | in খেলাধুলা | by

স্পোর্টস ডেস্ক :পিএলে আগের ম্যাচে ব্যাট হাতে জ্বলে উঠতে পারেননি সাকিব আল হাসান। পরের ম্যাচেই ঠিকই জ্বলে উঠলেন আগ্রাসী হয়ে। তার ঝড়ো ৪৪ রানে ভর করে ১২ রানে জয় পেয়েছে জ্যামাইকা তালাওয়াস।

টস জিতে আগে ব্যাট করে ৫ উইকেটে ১৫৪ রান তোলে জ্যামাইকা। যাতে মূল ঝড় তোলেন ম্যাকার্থি। ৪৪ বলে বিদায় নেওয়ার আগে করেন ৬০ রান। তার এই ইনিংসে ছিল ৩টি চার ও ৩টি ছয়। এই ম্যাকার্থির সঙ্গেই পঞ্চম উইকেটে ৮৪ রানের বিশাল জুটি গড়েন সাকিব। এই জুটিই টিকে ছিল ১৯ ওভার পর্যন্ত। সাকিবের ৩২ বলের ইনিংসে ছিল ৫টি চার ও ১টি ছয়।

জবাবে খেলতে নেমে ১৪২ রানে গুটিয়ে যায় বারবাডোস ট্রাইডেন্টস। খেলতে নেমে নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকে বারবাডোস। শুধু মাত্র কিয়েরন পোলার্ড সর্বোচ্চ ৬২ রান করেন। ৩৩ বলে ২টি চার ও ৪টি ছয়ের মারেই এই রান পূরণ করেন তিনি। শেষ দুই ওভারে ২৫ রান প্রয়োজন ছিল বারবাডোসের। তখন বিধ্বংসী পোলার্ডও ছিলেন ক্রিজে। কিন্তু পেসার সামির গতি ঝড়ে উড়ে যায় সেসব। চতুর্থ উইকেট শিকারের মধ্য দিয়ে সাজঘরে ফরেন পোলার্ড।

সাকিব বল হাতেও এদিন ছিলেন সফল। ৪ ওভার বল করে ২৮ রান দিয়ে নিয়েছেন ১ উইকেট। এছাড়া সর্বোচ্চ ৪ উইকেট নেন মোহাম্মদ সামি। ক্রিশমার সান্তোকি, ইমাদ ওয়াসিম ও কেসরিক উইলিয়ামসও একটি করে উইকেট নেন। ম্যাচ সেরা হন আন্দ্রে ম্যাকার্থি।

Comments are closed.

সর্বশেষ খবর

আজকের ছবি

www.facebook.com

Tag Cloud