পৃথিবীকে জেনে নিন আপনার ভাষায়….24 Hrs Online Newspaper

অপরাধীর রাজনৈতিক পরিচয় সরকার দেখছে না: নাসিম

Posted on August 7, 2017 | in রাজনীতি | by

ডেস্ক রিপোর্ট : বিশ্বজিৎ দাস হত্যামামলার আপিলের রায়ের প্রতিক্রিয়ায় স্বাস্থ্যমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য বলেছেন, কোনো অপরাধীরই রাজনৈতিক পরিচয় সরকার দেখছে না।

রোববার জাতীয় প্রেস ক্লাবে গণতন্ত্রী পার্টি অয়োজিত এক আলোচনা সভায় একথা বলেন ১৪ দলের মুখপাত্র নাসিম।

এদিনই পুরান ঢাকার দরজি দোকানি বিশ্বজিৎ হত্যাকাণ্ডের আপিলের রায় দেয় হাই কোর্ট। এই মামলায় দণ্ডিতরা জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের কর্মী।

নাসিম বলেন, “বিশ্বজিৎ হত্যায় ছাত্রলীগের নামধারী হলেও একজন হত্যাকারীকেও ছাড় দেওয়া হয়নি। আমাদের সরকার কোনো হত্যাকারীকে রেহাই দেয়নি।”

এই প্রসঙ্গে সাম্প্রতিক নানা ঘটনায় সরকার সমর্থকদের জড়িত থাকার অভিযোগের বিষয়গুলো তুলে ধরে তিনি বলেন, “গণতান্ত্রিক রাষ্ট্র ব্যবস্থায় শাহবাগ, বগুড়ার ঘটনা ঘটতেই পারে। দেখার বিষয় হল সরকার তাদের বিরুদ্ধে কোনো ব্যবস্থা নিয়েছে কি না?

“আওয়ামী লীগ সরকার কোনো অপরাধীকে ছাড় দেয় না। সরকারের মন্ত্রীকে আদালতে উঠতে হয়েছে। সংসদ সদস্যকে জেল খাটতে হয়েছে। কাউকে ছাড় দেওয়া হচ্ছে না।”

এর বিপরীতে বিএনপির আমলে অপরাধীরা ছাড় পেত বলে দাবি করেন আওয়ামী লীগের এই নেতা।

“তাদের সময় কিলারদের বাংলাদেশ ছিল। পঁচাত্তরের পর থেকে সব সরকার বিচারের পথকে রুদ্ধ করে রেখেছিল, হোক সামরিক সরকার বা নির্বাচিত সরকার।”

বিএনপি না এলেও একাদশ সংসদ নির্বাচন আটকাবে না বলে মন্তব্য করেন নাসিম।

“আমরা দৃঢ়ভাবে বলতে চাই, আমাদের অবস্থান থেকে একবিন্দুও নড়ব না। যত হুমকি- চক্রান্তই আসুক না কেন, সংবিধান অনুযায়ী সঠিক সময়ে নির্বাচন হবে। কে আসল, না আসল, দেখার বিষয় না।”

গণতন্ত্রী পার্টির সভাপতি আরশ আলীর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়া, জাসদের এক অংশের সভাপতি শরিফ নুরুল আম্বিয়া, অন্য অংশের সাধারণ সম্পাদক শিরিন আখতার, গণতন্ত্রী পার্টির সাধারণ সম্পাদক শাহাদত হোসেন। বিডিনিউজ২৪

Comments are closed.

সর্বশেষ খবর

আজকের ছবি

www.facebook.com

Tag Cloud