পৃথিবীকে জেনে নিন আপনার ভাষায়….24 Hrs Online Newspaper

মুশফিকের সর্বনাশে লিটনের পৌষ মাস?

Posted on May 23, 2015 | in খেলাধুলা | by

liton_67030_0ক্রীড়া প্রতিবেদক : ইনজুরির যাতনায় ভারতের বিপক্ষে টেস্ট দল থেকে ছিটকে যেতে পারেন মুশফিকুর রহিম। আর তাতেই জাতীয় দলের হয়ে মাঠে নামার অপেক্ষা শেষ হতে পারে আরেক উইকেট কিপার ব্যাটসম্যান লিটন কুমার দাসের।
মুশফিককে এক সপ্তাহ পর্যবেক্ষণে রাখা হয়েছে বলে জানিয়েছে বিসিবির ডাক্তার দেবাশীষ চৌধুরী, ‘মুশফিকের ডান হাতের আঙুলের ব্যথা পুরোপুরি এখনো সারেনি। ফোলা রয়েছে। সেই সঙ্গে ব্যথাও অনুভব করছেন। তাকে আমরা আপাতত এক সপ্তা বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছি।’
মুশফিক পাকিস্তানের বিপক্ষে খুলনা টেস্টে আঙুলে ব্যথা পান। তখন ডাক্তারি প্রতিবেদন থেকে আঙুলে অভ্যন্তরীণ রক্তক্ষরণের কথা জানা যায়। ম্যাচের বাকী অংশে তাকে কিপিং করতে নিষেধ করেন ডাক্তাররা। কিন্তু দ্বিতীয় টেস্টে মুশফিক ফের কিপিং গ্লাভস তুলে নেন। আর তাতেই আঙুলের ব্যথা মারাত্মক আকার ধারণ করে।
মুশফিকের এমন অবস্থার জন্য তিনি নিজেই অনেকাংশে দায়ী। দ্বিতীয় টেস্টে ড্রেসিংরুম থেকে তাকে কিপিং না করতে পরামর্শ দেয়া হয়। যাতে তিনি ব্যাটিংটা ঠিকঠাক করতে পারেন। কিন্তু মুশফিক নিজের সিদ্ধান্তে অটল থেকে কিপিং করেন।
ভারতের সঙ্গে টেস্ট মাঠে গড়াবে ১০ জুন। বিসিবি সূত্রের খবর, এই সময়ের মধ্যে মুশফিকের শতভাগ সেরে ওঠার সম্ভাবনা কম। যদি তাই হয় তবে ২০ বছর বয়সী লিটনকে মুশফিকের যায়গায় নামানো হবে। পাকিস্তানের বিপক্ষে টেস্ট দলে থাকলেও মাঠে নামা হয়নি তার।

Comments are closed.

সর্বশেষ খবর

আজকের ছবি

www.facebook.com

Tag Cloud