পৃথিবীকে জেনে নিন আপনার ভাষায়….24 Hrs Online Newspaper

মুন্সীগঞ্জ ও রাজবাড়ীতে পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

Posted on November 5, 2015 | in জাতীয় | by

নিউজ ডেস্ক: ন্সীগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১Bonduk1438969531
মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ি পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ তালিকাভুক্ত সাজাপ্রাপ্ত পলাতক আসামি সেন্টু বেপারী ওরফে পিচ্চি সেন্টু (৩৫) নিহত হয়েছে। এ সময় ৩ পুলিশ কর্মকর্তা আহত হয়েছে। বুধবার রাত পৌনে ৩টার দিকে উপজেলার কাঠাদিয়া এলাকায় রাস্তার পাশে এ ঘটনা ঘটে। সেন্টু উপজেলার সোনারং গ্রামের মৃত: জয়নাল বেপারীর ছেলে।
টঙ্গীবাড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন জানান, সন্ত্রাসী পিচ্চি সেন্টুকে জিজ্ঞাসাবাদ শেষে অস্ত্র উদ্ধারের জন্য রাত ৩টার দিকে কাঠাদিয়া এলাকায় তাকে নিয়ে যাওয়া হয়। সে সময় ওত পেতে থাকা তার সহযোগী সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে গুলি করে এবং পুলিশের সঙ্গে প্রায় ২০ মিনিট গোলাগুলি চলে। এক পর্যায় সন্ত্রাসীরা পালিয়ে যায়। তবে পিচ্চি সেন্টু গুলিবিদ্ধ হয়ে রাস্তার পাশে খেতে পড়ে থাকে। তাকে উদ্ধার করে মুন্সীগঞ্জ সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে।
তিনি আরো জানান, এ ঘটনার পর ওই স্থান থেকে ২ রাউন্ড গুলি ভর্তি একটি রিভলবার, একটি চাইনিজ কুড়াল, ২ টি রামদা উদ্ধার করা করা হয়। এসময় দায়িত্বে থাকা টঙ্গীবাড়ি থানার এসআই জসিম উদ্দিন, কনস্টেবল মিজানুর রহমান ও দেলোয়ার হোসেন আহত হয়। আহতদের মুন্সীগঞ্জ জেলারেল হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে বলেও জানান তিনি।

রাজবাড়ীতে পুলিশের সাথে ‌‍‍‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত

রাজবাড়ীতে ডিবি পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক যুবক নিহত হয়েছেন। এতে তিন পুলিশ আহত হয়েছেন বলে পুলিশের পক্ষ থেকে দাবী করা হয়েছে। নিহতের নাম পিচ্চি শাহিন (৩০)। তবে পলিশের দাবি শাহীন একজন সন্ত্রাসী হিসেবে পরিচিত। নিহত শাহিন সদরের খানখানাপুর এলাকার জয়নাল মিয়ার ছেলে।

বুধবার দিবাগত রাত পৌনে ৩টায় রাজবাড়ী সদর উপজেলার আলীপুরে এ ঘটনা ঘটে।
রাজবাড়ি জেলা ডিবি পুলিশের উপপরিদর্শক (এসআই) কামাল হোসেন বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, মধ্যরাতে শাহিনকে নিয়ে আলীপুর এলাকায় অস্ত্র উদ্ধারে যায় পুলিশ। এ সময় শাহিনের সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি করে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি করে। এতে পালাতে গিয়ে ঘটনাস্থলেই শাহিন নিহত হয়। আহত হন পুলিশের তিন সদস্য।
তিনি আরো ‍জানান, পরে ঘটনাস্থল থেকে একটি পিস্তল, একটি শ্যুটারগান ও একটি দশমিক ২২ বোরের রিভলবার উদ্ধার করা হয়।
পুলিশ জানিয়েছে, পিচ্চি শাহিনের বিরুদ্ধে থানায় ৮টি হত্যা মামলা, ৪টি অস্ত্র মামলা ও পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা রয়েছে।

Comments are closed.

সর্বশেষ খবর

আজকের ছবি

www.facebook.com

Tag Cloud