পৃথিবীকে জেনে নিন আপনার ভাষায়….24 Hrs Online Newspaper

মুনিয়ার ‘ভালোবাসার গল্প’

Posted on April 18, 2015 | in বিনোদন | by

10476606_886463484729825_8720456690815295755_nমাে: সাহেদ খান: নবাগত নায়িকা মুনিয়া আফরিন চলচ্চিত্র জগতে যাত্রা শুরু করেছেন ‘ভালোবাসার গল্প’ ছবির মাধ্যমে। ছবিটির শুটিংও প্রায় শেষের দিকে। এ ছবিতে তার বিপরীতে আছেন আনিসুর রহমান মিলন। এরই মধ্যে ছবিটির অডিও প্রকাশিত হয়েছে। এ ছবির অ্যালবামে গান রয়েছে মোট আটটি। এতে কণ্ঠ দিয়েছেন বালাম, শফিক তুহিন, সালমা, নন্দিতা, অরিন, প্রতীক হাসান ও লুৎফর হাসান প্রমুখ। এস এস মাল্টিমিডিয়া হাউসের এ ছবিতে বিভিন্ন চরিত্রে আরো অভিনয় করেছেন আরজু, মুনিরা মিঠু, ডন ও মিশা সওদাগর। অনন্য মামুনের পরিচালিত ছবিটি এ বছরই মুক্তি পাবে। ছবিতে নিজের চরিত্র সম্পর্কে নবাগত মুনিয়া বলেন, ‘আমি আসলে গ্রামের গরিব ঘরের একটি মেয়ে। আনিস ভাই আমাদের পাশের গ্রামের ছেলে। আমার ইচ্ছা ডাক্তার হবো। কিন্তু আমাদের যা অবস্থা তাতে কোনো রকম বেঁচে থাকাই কষ্টকর। এমন সময় আনিস ভাই আমাকে পড়াতে থাকেন। তিনি যত টাকা উপার্জন করেন পুরো টাকা আমার পেছনে খরচ করেন।

কারণ উনি আমাকে ভালোবাসেন। অনেক কষ্টে আমাকে মেডিকেল কলেজে ভর্তি করিয়ে যখনই সুখের হাসি হাসেন তখনই উনার জীবনে নেমে আসে দুঃখ। কারণ আমাদের মেডিকেল কলেজের একজন ছাত্র আরজু অনেক বড়লোকের ছেলে। তার সঙ্গে আমার প্রেম হয়ে যায়।’ ব্রাহ্মণবাড়িয়ায় জন্ম নেওয়া মুনিয়া আফরিন বলেন, ‘মিলন ভাই আমাকে বেশ সহযোগিতা করেছেন। ছবির গানগুলোও সবার পছন্দ হবে বলে আশা করছি।’ পরিচালক অনন্য মামুন বলেন, ‘নিখাদ প্রেমের গল্প নিয়ে নির্মিত হতে যাচ্ছে আমার এই চলচ্চিত্র। নর-নারীর প্রেমে পড়া, সম্পর্কের টানাপড়েন, মোহ, আবেগ, অনুভূতি ও বিচ্ছেদ- সবকিছুই থাকছে এই গল্পে। সিনেমাটি দেখে দর্শক মনে করবে, এ তাদেরই গল্প।’ মামুনের দাবি, চলচ্চিত্রের গল্প এতটাই ‘হৃদয়স্পর্শী’ যে দর্শক ছবিটি দেখে চোখের জল ধরে রাখতে পারবে না। তিনি যোগ করেন, ‘আমি ছবিটির মাধ্যমে একটি বার্তা দিতে চাই। তা হলো, ভালোবাসতে আসলে মন লাগে। অর্থ, প্রতিপত্তি কিংবা শ্রেণি-বৈষম্য কখনো ভালোবাসার নিয়ামক হতে পারে না।’

নতুন মুখ নিয়ে কাজ করছেন কেন, এমন প্রশ্নের জবাবে মামুন বলেন, ‘গল্পের প্রয়োজনে আমার নতুন মুখ দরকার ছিল। একই কারণে প্রতিষ্ঠিত তারকাদের কাউকে আমি এই সিনেমাতে নিতে চাইনি।’ যৌথ প্রযোজনার চলচ্চিত্র নির্মাণ নিয়ে পরিচালক সমিতির সঙ্গে দ্বন্দ্বে জড়িয়ে সমিতির সদস্যপদ হারিয়েছেন মামুন। কিন্তু এরপরও দুটি সিনেমা নির্মাণ করছেন। ববি হক, আনিসুর রহমান মিলন, মৌসুমী হামিদকে নিয়ে তার ‘ব্ল্যাকমেইল’ ছবির শুটিং শেষের দিকে। এ ছাড়া ভারতের হিরণ, ঋত্বিকা ও বাংলাদেশের দীপালী আক্তার তানিয়াকে নিয়ে তিনি শুরু করেছেন ‘তোর জন্য মন দিওয়ানা’ চলচ্চিত্রের শুটিং।

Comments are closed.

সর্বশেষ খবর

আজকের ছবি

www.facebook.com

Tag Cloud