পৃথিবীকে জেনে নিন আপনার ভাষায়….24 Hrs Online Newspaper

ব্লাটারের সঙ্গে প্রেম করিনি: ইরিনা

Posted on June 8, 2015 | in বিনোদন | by

0_Thu05122013063301_rcবিনোদন ডেস্ক : ফিফার সদ্য সাবেক প্রেসিডেন্ট সেপ ব্লাটারের সঙ্গে প্রেমের কথা অস্বীকার করেছেন রাশিয়ান সুপারমডেল ইরিনা শায়েক।
সম্প্রতি পেজ সিক্স ডটকমের এক প্রতিবেদনে বলা হয়, সেপ ব্লাটারের সঙ্গে প্রেমের খবর প্রকাশের ঘটনায় গভীরভাবে শোকাহত হয়েছেন পর্তুগিজ উইঙ্গার ও রিয়াল মাদ্রিদ সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদোর সাবেক প্রেমিকা ইরিনা শায়েক।

পাশাপাশি ব্লাটারের সঙ্গে সম্পর্কের বিষয়টিকে গুজব বলে উড়িয়ে দিয়েছেন তিনি। মডেল ও অভিনেত্রী ইরিনা শায়েক বলেন, সেপ ব্লাটারের সঙ্গে ব্যক্তিগত বা রোমান্টিক সম্পর্ক নিয়ে প্রকাশিত খবর সম্পূর্ণই গুজব।
এটি একেবারে অসত্য এবং আমার সুনাম নষ্ট করার অপচেষ্টা মাত্র। এ খবর আমাকে মারাত্মকভাবে মর্মাহত করেছে। এ বিষয়ের কোনো সত্যতা না থাকায় ভবিষ্যতে এ নিয়ে কোনো বাড়াবাড়ি করা হলে তা সহ্য করা হবে না।
প্রসঙ্গত গত বৃহস্পতিবার ‘ব্লাটারের জীবনে সব নারী’ শিরোনামে একটি সংবাদ প্রকাশ করে স্প্যানিশ দৈনিক ইএল মুন্ডো। সেখানে বলা হয় মডেল ইরিনা শায়েকের সঙ্গে প্রেম ছিল সেপ ব্লাটারের। শুধু ইরিনা শায়েকের সাথে নয়, ব্লাটারে প্রেম ছিল একাধিক নারীর সাথে। তারপরই এ প্রতিক্রিয়া ব্যক্ত করলেন ইরিনা।

Comments are closed.

সর্বশেষ খবর

আজকের ছবি

www.facebook.com

Tag Cloud