পৃথিবীকে জেনে নিন আপনার ভাষায়….24 Hrs Online Newspaper

নায়করাজ সব বাঙালির সম্পদ : শাকিব

Posted on August 24, 2017 | in বিনোদন | by

বিনোদন ডেস্ক : বুধবার (২৩ অগাস্ট) বনানী কবরস্থানে দাফন করা হলো নায়ক রাজ্জাকের মরদেহ। দাফন শেষে সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন চিত্রনায়ক শাকিব খান। পিতৃতুল্য নায়করাজকে নিয়ে কথা বলতে গিয়ে কান্নায় ভেঙে পড়েন শাকিব।

নায়করাজের দাফন শেষে শাকিব খান বলেন, “আজকে আমরা যাকে শায়িত করলাম তিনি বাংলা চলচ্চিত্রের কে সেটা বাংলাদেশের সবাই জানে। শুধু বাংলাদেশের নয়, বিশ্বের যত জায়গায় বাঙালি আছে তারা সবাই জানে। আপনারা লক্ষ্য করবেন বিশ্বের যত বাঙালি আছে তারা সকলেই শোক প্রকাশ করেছে। নায়করাজ সব বাঙালির সম্পদ ছিলেন।”

নায়করাজকে নিয়ে তিনি কথা বলতে গিয়ে কান্নায় ভেঙে পড়েন। কান্নাজড়িত কণ্ঠে বলেন, “আমি তার সন্তানের মতো ছিলাম। সব সময় তার প্রেরণাকে সামনে রেখে এগিয়ে গেছি। সুখে হোক, দুঃখে হোক তার কাছে গিয়েছি। শেষবার তার সঙ্গে দেখা হয়েছে জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রদান অনুষ্ঠানে। কীভাবে সামনে এগিয়ে যাব সে বিষয়ে তিনি আমাকে অনেক পরামর্শ দিয়েছেন। তিনি কখনোই কাউকে ফিরিয়ে দিতেন না। তার দরজা সব সময় সবার জন্য খোলা থাকত।”

নায়করাজ বাংলাদেশি অভিনয়শিল্পীদের জন্য অনুকরণীয় আদর্শ উল্লেখ করে তিনি বললেন, “নায়করাজের পরে যত স্টার-সুপারস্টার-অভিনেতা-অভিনেত্রী আসবে, তার আদর্শকে সামনে নিয়েই এগোবে।”

বুধবার সকালে বৃষ্টির মধ্যেই বনানী কবরস্থানে রাজ্জাকের মরদেহ নিয়ে আসেন তার তিন ছেলে। তাদের সঙ্গে আসেন চিত্রনায়ক উজ্জ্বল, শাকিব খান, ফেরদৌস, চলচ্চিত্র পরিচালক ওয়াকিল আহমেদ ও প্রযোজক খোরশেদ আলম খসরু।

পরে সমবেতদের উদ্দেশে নায়কপুত্র সম্রাট বলেন, “আমার বাবা জানা অজানায় যদি কারও মনে কোনো কষ্ট দিয়ে থাকেন, তাহলে তাকে ক্ষমা করবেন। সকলে দোয়া করবেন, আল্লাহ যেন তার কবরের আজাব ক্ষমা করে দেন।”

এর আগে এফডিসি ও গুলশানের আজাম মসজিতে দুই দফায় জানাজা হয় নায়করাজের।

Comments are closed.

সর্বশেষ খবর

আজকের ছবি

www.facebook.com

Tag Cloud