পৃথিবীকে জেনে নিন আপনার ভাষায়….24 Hrs Online Newspaper

জুজুর শিকার হয়েছে আ.লীগই : মঈন খান

Posted on September 29, 2015 | in জাতীয় | by

ঢাকা: বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আবদুল মঈন খান বলেছেন, নিজের ক্ষমতা ধরে রাখার স্বার্থে সরকার এ দেশে নানা জঙ্গিগোষ্ঠী ক্রিয়াশীল রয়েছে বলে পশ্চিমা বিশ্বকে জুজুর ভয় দেখিয়ে আসছে। এখন তারাই সেই জুজুর শিকার হয়েছে।

SONY DSC

SONY DSC

মঙ্গলবার বিকেলে রাজধানীর জাতীয় প্রেসক্লাবের মিলনায়তনে বাংলাদেশ বৌদ্ধ ফ্রন্ট আয়োজিত এক আলোচনায় মঈন খান এ কথা বলেন। তাঁর মতে, বাংলাদেশ নিয়ে বর্তমান সরকারের সাম্প্রদায়িক প্রচারণার কারণে রাজধানীর গুলশানে গতকাল সোমবার সন্ধ্যায় ইতালীয় নাগরিক হত্যার ঘটনা ঘটে।
আবদুল মঈন খান বলেন, ‘আমরা জানি, পশ্চিমা বিশ্বে এই জুজুর ভয় দেখিয়ে আজকের সরকার হয়তো অনেক কিছু লুফে নেওয়ার চেষ্টা করছে। হয়তো সাময়িকভাবে তারা লাভবান হতেও পারে। কিন্তু তারা যে সেটা পারবে না এবং সেই জুজুর শিকার তারা নিজেরাই হবে তার প্রমাণ ঘটে গেছে গতকাল সন্ধ্যায়। একজন বিদেশি নাগরিক এ দেশের ক্ষয়িষ্ণু সমাজব্যবস্থার প্রতিফলন হিসেবে জীবন হারিয়েছেন গতকাল।’

মঈন খান বলেন, আওয়ামী লীগের জুজুর ভয় দেখানোর সুযোগে কোনো স্বার্থান্বেষী মহল বিদেশি নাগরিককে হত্যা করে ফায়দা আদায়ের চেষ্টা করতে পারে। বহির্বিশ্বে দেশের ভাবমূর্তি ধরে রাখতে অবিলম্বে ইতালীয় নাগরিক হত্যাকাণ্ডের ঘটনায় জড়িতদের খুঁজে বের করার দাবি জানান তিনি।

Comments are closed.

সর্বশেষ খবর

আজকের ছবি

www.facebook.com

Tag Cloud