পৃথিবীকে জেনে নিন আপনার ভাষায়….24 Hrs Online Newspaper

জনগণকে দেয়া ওয়াদা পূরণে কাজ করছি: প্রধানমন্ত্রী

Posted on July 15, 2017 | in জাতীয়, রাজনীতি | by

ডেস্ক রিপোর্ট জনগণকে দেয়া ওয়াদা পূরণের লক্ষ্য নিয়েই বর্তমান সরকার কাজ করছে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শনিবার সকালে প্রধানমন্ত্রীর কার্যালয়ে এসএসএফ-এর ৩১তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে একথা বলেন তিনি। নিরাপত্তার নামে যেন জনগণ থেকে প্রধানমন্ত্রীকে বিচ্ছিন্ন করা না হয় সেদিকে লক্ষ্য রাখতে এসএসএফ-কে আহ্বান জানান শেখ হাসিনা।

শেখ হাসিনা বলেন, দেশ বেচার মুচলেকা দিয়ে আওয়ামী লীগ কখনো ক্ষমতায় আসে না। জনগণ আমাদের ২০০৯ সালে আবার ভোটের মাধ্যমে আমাদের ক্ষমতায় আনে। বাংলাদেশের উন্নয়নের প্রশংসা করছে বিশ্বের বিভিন্ন দেশ। এ প্রশংসা যেন আমরা ধরে রাখতে পারি। জনগণের দেয়া ওয়াদা পূরণে কাজ করছি। তাই প্রতি বাজেটের আগে আমরা দেখি আমাদের নির্বাচনী ইশতেহার মত কাজ হচ্ছে কি না।

প্রধানমন্ত্রী বলেন, ভোটের মালিক জনগণ, তারাই ভোট দিবে। আমরা চাই উন্নতি করে যেতে। যেহেতু আমাদের উন্নয়ন একটি ধারায় যেতে পেরেছে তাই আমরা এত বড় বাজেট দিতে পেরেছি।

বিএনপি মুচলেকা দিয়ে ক্ষমতায় আসে মন্তব্য করে প্রধানমন্ত্রী বলেন, ক্ষমতায় এসেই তারা কমিউনিটি ক্লিনিক বন্ধ করে, একটি বাড়ি একটি খামার প্রকল্প বন্ধ করে, বিদ্যুৎ উৎপাদন  চালু করতে পারেনি। প্রতি জেলাকে নিরক্ষর মুক্ত করার রর্মসূচি বন্ধ করে দেয়। দেশ আবার পিছিয়ে যেতে থাকে।

২১ আগস্ট গ্রেনেড হামলা প্রসঙ্গে প্রধানমন্ত্রী বলেন, ২০০৪ সালে আমার উপর হামলার আগে আমার নিরাপত্তা তুলে নেয় বিএনপি সরকার। ২১ আগস্ট গ্রেনেড হামলার ব্যাপারে আমাদের কোনো আলোচনা করতে দেয়নি সংসদে।

জঙ্গিবাদ নিয়ে শেখ হাসিনা বলেন, জঙ্গিবাদ সারা বিশ্বেই হচ্ছে। হলি আর্টিজানে হমলা যখন হয় অনেক বিদেশি বলেছে এটা আমরা মোকাবেলা করতে পারব না। কয়েক ঘণ্টায় আমরা এটা দমন করতে পেরেছি। বিশ্ব অবাক হয়ে দেখেছে।

সূত্র : সময়টিভি অনলাইন।

Comments are closed.

সর্বশেষ খবর

আজকের ছবি

www.facebook.com

Tag Cloud