পৃথিবীকে জেনে নিন আপনার ভাষায়….24 Hrs Online Newspaper

ছুটছে পিএসজির জয়রথ

Posted on August 26, 2017 | in খেলাধুলা | by

স্পোর্টস ডেস্ক : গোল পাননি নেইমার, তাতে অবশ্য থামেনি প্যারিস সেন্ত জার্মেইয়ের জয়রথ। এদিনসন কাভানির জোড়া লক্ষ্যভেদে ঘরের মাঠে তারা সেন্ত-এতিয়েনেকে হারিয়েছে ৩-০ গোলে। ফরাসি লিগ ওয়ানের শিরোপা পুনরুদ্ধারে তাই সঠিক পথেই থাকল পিএসজি। এ নিয়ে চলতি মৌসুমে খেলা ৪ ম্যাচের সবক’টিতে জিতেছে উনাই এমেরির দল। তাতে পূর্ণ ১২ পয়েন্ট নিয়ে ধরে রেখেছে লিগ টেবিলের শীর্ষস্থানটাও।

পিএসজির জার্সিতে অভিষেক হওয়ার পর গোলোৎসব করেছেন নেইমার আগের দুই ম্যাচে। সেন্ত-এতিয়েনের বিপক্ষে নিজে গোল উদযাপন না করলেও দুর্দান্ত পারফরম্যান্সে আরেকবার অবদান রেখেছেন পিএসজির জয়ে। পার্ক দে প্রিন্সেসে ১৯ মিনিটে কাভানির পেনাল্টি থেকে করা যে গোলে এগিয়ে যায় প্যারিসের ক্লাবটি, তাতে অনেকটা ভূমিকা তার। ব্রাজিলিয়ান তারকার হাওয়ায় ভাসানো বুদ্ধিদীপ্ত পাস কাভানি বক্সের ভেতর ধরতে যাওয়ার সময়েই প্রতিপক্ষ দলের এক খেলোয়াড় তাকে বাধা দিলে পেনাল্টি পায় পিএসজি। স্পট কিক থেকে পাওয়া ওই গোলেই এগিয়ে যায় স্বাগতিকরা।

প্রথমার্ধ ওই গোলের লিড নিয়ে শেষ করা পিএসজি ৫০ মিনিটে ব্যবধান দ্বিগুণ করে থিয়াগো মোত্তার লক্ষ্যভেদে। এখানেও অবদান রেখেছেন নেইমার। তার নেওয়া ফ্রি কিক থেকে তৈরি হওয়া সুযোগটা কাজে লাগাতে ভুল হয়নি মোত্তার।

খেলায় ফিরতে চেষ্টা কম করেনি সেন্ত-এতিয়েনে, কিন্তু সুযোগগুলো কাজে লাগাতে পারেনি। তবু যতটুকু আশা টিকে ছিল, ৮৮ মিনিটে সেটাও শেষ হয়ে যায় কাভানির দ্বিতীয় লক্ষ্যভেদে। থোমাস মোনিয়ের ক্রস থেকে চমৎকার এক গোল করেন উরুগুইয়ান স্ট্রাইকার। গোল ডটকম

Comments are closed.

সর্বশেষ খবর

আজকের ছবি

www.facebook.com

Tag Cloud