পৃথিবীকে জেনে নিন আপনার ভাষায়….24 Hrs Online Newspaper

চাঁদপুরে আসামি ছিনতাই, এসআইসহ আহত ৫

Posted on August 18, 2015 | in সারা দেশ | by

চাঁদপুর প্রতিনিধি : চাঁদপুরের হাইমচরে সোমবার রাতে হাতকড়া পরা অবস্থায় এক আসামি ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এ সময় পুলিশের উপ-পরিদর্শকসহ (এসআই) ৫ সদস্য গুরুতর আহত হয়েছেন। পরে অভিযান চালিয়ে দু’জনকে আটক করা হয়।120851-(1)
উপজেলার দক্ষিণ আলগী ইউনিয়নের পেকান্দি গ্রামে রাত ১২টার দিকে এ ঘটনা ঘটে। হাতকড়া পরা আসামি পেকান্দি গ্রামের ভূঁইয়া বাড়ির মাদক বিক্রেতা জসীম উদ্দিন (৩২)।

আহত পুলিশ সদস্যদের মধ্যে এএসআই আবুল কালামকে চাঁদপুর সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। এ ছাড়া এসআই ইউনুছ মিয়া, এএসআই আনোয়ার হোসেন ও আবুল কালাম আজাদ এবং কনস্টেবল আবদুল হালিম হাইমচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন। আটকরা হলেন-উপজেলার কৃষ্ণপুর গ্রামের বিল্লাল (২৭) ও রিপন (২৯)।

হাইমচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অলি উল্লাহ জানান, রাতে গোপন সংবাদের ভিত্তিতে এসআই ইউনুছের নেতৃত্বে মাদক বিক্রেতা জসীমের বাড়িতে অভিযান চালায় পুলিশ। এ সময় জসীমকে হাতকড়া পরিয়ে বাড়ি থেকে বের করার সময় তার সহযোগী এবং পরিবারের সদস্যরা পুলিশের ওপর অতর্কিত হামলা চালায়। মাদক নিয়ন্ত্রণ আইন ও আসামি ছিনতাইয়ের ঘটনায় পুলিশ বাদী হয়ে মামলা করেছে। পুলিশের ওপর হামলার ঘটনায় জড়িত দু’জনকে আটক করা হয়েছে বলেও জানান তিনি।

Comments are closed.

সর্বশেষ খবর

আজকের ছবি

www.facebook.com

Tag Cloud