পৃথিবীকে জেনে নিন আপনার ভাষায়….24 Hrs Online Newspaper

কে জিতবে এই লড়াইয়ে?

Posted on June 6, 2017 | in বিনোদন | by

টগবগ টগবগ শব্দে ঘোড়া ছুটছে দুর্দান্ত গতিতে। ঘোড়ার পিঠে সওয়ার হয়েছেন অচিন দেশের এক রাজকুমারী। পথে এক জাদুকরের সঙ্গে তার দেখা। ঘোড়া থেকে নামলেন তিনি। এক পর্যায়ে জাদুকরের সঙ্গে তার সখ্যতা গড়ে ওঠে।

এরপর মানুষের মাঝে শান্তি আর আনন্দ ছড়িয়ে দেওয়ার জন্য দু’জনে পথে প্রান্তরে ঘুরে বেড়ান। রাজকুমারী যখনই ক্লান্ত হয় জাদুকর তার জাদুর কাঠির স্পর্শে তখনই তার ক্লান্তি দূর করে দেয়। এক সময় রাজকুমারী পৃথিবী থেকে যা কিছু অশুভ তার সব কিছুই নিশ্চিহ্ন করে দেবার জন্য জাদুকরের কাছে আবদার করে। তখনই বাধা হয়ে দাঁড়ায় অশুভ অন্য এক ভয়ংকর জাদুকর। সেও ঘোড়া ছুটিয়ে আসে। রাজকুমারীকে জোর পূর্বক ছিনিয়ে নেবার চেষ্টা করে।

শুরু হয় দুই জাদুকরের মধ্যে শুভ ও অশুভ প্রতিষ্ঠার তীব্র লড়াই। শেষ পর্যন্ত কে জিতবে এই লড়াইয়ে? দেখতে হলে ঈদের আগের দিন চোখ রাখতে হবে চ্যানেল আইয়ের পর্দায়।

চ্যানেল আইতে ঈদের আগের দিন মানেই রেজানুর রহমানের নাটক। বিশিষ্ট নাট্যকার, পরিচালক রেজানুর রহমান এবারের ঈদে নির্মাণ করেছেন বিশেষ নাটক ‘জাদুকর’। নাটকটিতে কেন্দ্রীয় চরিত্রে জাদুকরের ভূমিকায় ইরফান সাজ্জাদ ও রাজকুমারী চরিত্রে সামিয়া সাঈদ অভিনয় করেছেন। আরও অভিনয় করেছেন গাজী রাকায়েত, হাফিজুর রহমান সুরুয, মাহবুবা রেজানুর, সুকর্ণ আহমেদ, মনি কাঞ্চনসহ বিভিন্ন নাট্য সংগঠনের একদল নিবেদিত প্রাণ নাট্যকর্মী। ক্যামেরায় ছিলেন ইকবাল ইব্রাহিম পলাশ।

বিশেষ অনুষ্ঠানমালার আওতায় ঈদের আগের দিন সন্ধ্যে ৭টা ৫০ মিনিটে নাটকটি চ্যানেল আইতে প্রচার হবে।

সূত্র : বাংলাট্রিবিউন।

Comments are closed.

সর্বশেষ খবর

আজকের ছবি

www.facebook.com

Tag Cloud