পৃথিবীকে জেনে নিন আপনার ভাষায়….24 Hrs Online Newspaper

কেমন কাটছে জাতীয় দলের ক্রিকেটারদের ঈদ

Posted on June 27, 2017 | in খেলাধুলা | by

বাংলাদেশের প্রধান ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল ফিতর। দেশের প্রধান এ উৎসবে রাজনীতিবিদ, ব্যবসায়ী, আমলা, প্রকৌশলী, চিত্রজগতের তারকা, ক্রিকেটার, সাংবাদিক থেকে শুরু করে সকল শ্রেণী পেশার মানুষ ঈদের আনন্দে শামিল হন।

এরই ধারাবাহিকতায় ক্রিকেটাররা আজ ঈদের আনন্দকে ভাগাভাগি করেছেন নিজের পরিবার পরিজন, আত্বীয়-স্বজন, প্রতিবেশী ও বন্ধু-বান্ধবের সাথে। দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, মাহমুদুল্লাহ রিয়াদসহ আরও অনেক টাইগার ক্রিকেটার।

ফেসবুকে ঈদ শুভেচ্ছা জানানোর পাশাপাশি পরিবারের সঙ্গে ছবি পোস্ট করেছেন ক্রিকেটারদের কেউ কেউ।

টাইগার দলপতি মাশরাফি ছেলে সাহিলকে সঙ্গে নিয়ে নড়াইলের কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে ঈদ-উল ফিতরের নামাজ আদায় করেছেন।নামাজ শেষে দেশবাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মাশরাফি।

টেস্ট অধিনায়ক মুশফিকুর রহিম বগুড়ায় ঈদের ছুটি কাটাচ্ছেন । শুধু পরিবার বা আত্মীয় স্বজনই নয়, প্রতিবেশী আর গরীব-দুঃখীদের সঙ্গেও আনন্দ ভাগাভাগি করে নেওয়ার প্রয়াস যেনো সবার থাকে বলে গণমাধ্যমে জানান।

সাতক্ষীরা তেঁতুলিয়া পূর্বপাড়া জামে মসজিদ প্রাঙ্গনেপরিবার বন্ধুদের ঈদের সাথে নামাজ আদায় করে মোস্তাফিজ।

টাইগারদের টি-টোয়েন্টি দলের অধিনায়ক সাকিব আল হাসানের ঈদের ছুটি কাটছে জন্মস্থান মাগুরায়। ঈদের জামাত শেষে সৃষ্টিকর্তার কাছে দেশ ও জাতির কল্যাণে মোনাজাতে অংশ নেন ।

এছাড়াও ইমরুল কায়েস, মুস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, তাসকিন আহমেদ, সাব্বির রহমান ও মেহেদি হাসান মিরাজ দেশবাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন ।

Comments are closed.

সর্বশেষ খবর

আজকের ছবি

www.facebook.com

Tag Cloud