পৃথিবীকে জেনে নিন আপনার ভাষায়….24 Hrs Online Newspaper

উন্মাদনার আরেক নাম উইল স্মিথ!

Posted on June 2, 2017 | in বিনোদন | by

গ্র্যান্ড থিয়েটার লুমিয়েরে বসে থাকা সব অতিথি হাসিতে গড়াগড়ি খেলেন! মঞ্চে মার্কিন অভিনেতা উইল স্মিথের রসিকতা দেখেই তাদের এ অবস্থা। অস্ট্রেলীয় অভিনেত্রী নিকোল কিডম্যানকে নকল করে আমন্ত্রিত মানুষগুলোকে হাসালেন তিনি।

কানের ৭০তম বার্ষিকী পুরস্কার পেয়েছেন নিকোল কিডম্যান। কিন্তু গত ২৮ মে রাতে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সশরীরে ছিলেন না তিনি। যদি থাকতেন তাহলে মাইক্রোফোনের সামনে এসে কী করতেন?

নিকোলের পক্ষ থেকে এ সম্মান গ্রহণ করে সেটাই রসিক মনোভাব নিয়ে দেখালেন উইল স্মিথ। তিনি মিথ্যে কান্নার ভান করে ফরাসি ভাষায় বলেন, ‘মেচি বকু মাদাম-মর্সিও।’ এর বাংলা হলো, ‘আপনাদের অনেক ধন্যবাদ।’

এরপর পর্দায় দেখানো হয় নিকোল কিডম্যানের ভিডিও বার্তা। প্রতিযোগিতা বিভাগের বিচারকরা কানের ৭০ বছর পূর্তি উদযাপনের অংশ হিসেবে পুরস্কারটি দিয়েছেন তাকে।

এদিকে অনুষ্ঠান শুরুর আগে অন্য বিচারকদের সঙ্গে উইল স্মিথ লালগালিচার সামনে যেতেই সড়কে অপেক্ষমাণ উৎসুক তরুণীরা জোরে জোরে তার নাম ডাকতে থাকে। তাদের ডাকে সাড়া দিয়ে সড়কে এসে সেলফি তুলেছেন ও অটোগ্রাফ দিয়েছেন ৪৮ বছর বয়সী এই তারকা।

এ দৃশ্য প্রেস রুমের ব্যালকনিতে বসে স্পষ্ট দেখা যাচ্ছিল। উইল স্মিথকে নিজের দিকে নিতে যতো জোরে সম্ভব ডাকছে তরুণীরা। উন্মাদনা আর কাকে বলে! আয়োজকদের প্রতিনিধিরা দেখার আগেই চুরি করে মোবাইল ফোনে ধরে ফেললাম এই দৃশ্য! কারণ আগেও বলেছি, লালগালিচা চলাকালীন এখান থেকে ছবি তোলা নিষিদ্ধ।

উইল স্মিথের ভান করার ভিডিওটি দেখুন:

সূত্র : বাংলাট্রিবিউন।

Comments are closed.

সর্বশেষ খবর

আজকের ছবি

www.facebook.com

Tag Cloud