পৃথিবীকে জেনে নিন আপনার ভাষায়….24 Hrs Online Newspaper

সাকিব, তামিম ও মিরাজ উড়াল দিচ্ছেন ওয়েস্ট ইন্ডিজে

Posted on July 18, 2017 | in খেলাধুলা | by

তিনজনই বাংলাদেশের তারকা ক্রিকেটার। এবার খেলবেন ওয়েস্ট ইন্ডিজের ঘরোয়া ক্রিকেট আসর ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল)। খেলার জন্য অনাপত্তিপত্রও পেয়ে গেছেন তারা। এবার উড়াল দেওয়ার অপেক্ষা। সব ঠিকঠাক থাকলে প্রথমেই বিমানে চড়বেন মেহেদী হাসান মিরাজ। ২৭ জুলাই রাতে ওয়েস্ট ইন্ডিজের উদ্দেশে ঢাকা ছাড়বেন এই ডান-হাতি অফ-স্পিনার।

এছাড়া জ্যামাইকা তালাওয়াসের হয়ে সিপিএল মাতাতে ২৯ জুলাই ওয়েস্ট ইন্ডিজে যাবেন সাকিব আল হাসান। তামিম ও সাকিবের পর বাংলাদেশের তৃতীয় খেলোয়াড় হিসেবে এবারই প্রথম সিপিএলে খেলতে যাচ্ছেন মিরাজ। ৪ আগস্ট বসবে সিপিএলের আসর। মিরাজ খেলবেন শাহরুখ খানের দল ত্রিনবাগো নাইটরাইডার্সের হয়ে। অস্ট্রেলিয়ান স্পিনার ব্র্যাড হগের পরিবর্তে জায়গা পেয়েছেন তিনি। হাশিম আমলা, ডোয়াইন ব্রাভো, সুনিল নারিন, কেভন কুপার-ব্র্যান্ডন ম্যাককালামরা রয়েছেন এই দলে। মিরাজের দল ত্রিনবাগো নাইটরাইডার্স প্রথম ম্যাচে সেন্ট লুসিয়া স্টার্সের মুখোমুখি হবে। প্রথমবারের মতো কোনো বিদেশি ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্টে খেলতে যেতে পেরে দারুণ খুশি মিরাজ।

অস্ট্রেলিয়া সিরিজের আগে দেশে ফিরতে হবে মিরাজকে। ১৫ আগস্ট পর্যন্ত ত্রিনবাগো নাইটরাইডার্সের হয়ে খেলতে পারবেন তিনি। সেক্ষেত্রে এই ফ্র্যাঞ্চাইজির হয়ে পাঁচটি ম্যাচ খেলার সুযোগ পাবেন তিনি। পুরো টুর্নামেন্টে খেলতে পারবেন না সাকিবও। বিশ্বের শীর্ষ এই অলরাউন্ডার তৃতীয়বারের মতো সিপিএল খেলতে ওয়েস্ট ইন্ডিজ যাচ্ছেন।

Comments are closed.

সর্বশেষ খবর

আজকের ছবি

www.facebook.com

Tag Cloud