পৃথিবীকে জেনে নিন আপনার ভাষায়….24 Hrs Online Newspaper

রিয়া সেনের হঠাৎ বিয়ে

Posted on August 19, 2017 | in বিনোদন | by

বিনোদন ডেস্ক : মহানায়িকা সুচিত্রা সেনের ছোট নাতনি রিয়া সেন সাতপাকে বাঁধা পড়েছেন। দীর্ঘদিনের প্রেমিক দিল্লির তরুণ শিবাম তেওয়ারির সঙ্গেই ছাদনাতলায় গেলেন তিনি। গাঁটছড়া বাঁধার মধ্য দিয়ে তাদের প্রেমের সফল পরিণতি ঘটলো।

ভারতের পুনের একটি খামারবাড়িতে গত ১৬ আগস্ট সন্ধ্যায় অনেকটা চুপিসারেই বাঙালি রীতি অনুযায়ী শিবামের সঙ্গে রিয়ার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। কন্যাদান, শুভদৃষ্টি ও সিঁদুরদানসহ সব রীতি মেনেই হয়েছে এই বিয়ে।
ভারতীয় সংবাদমাধ্যমগুলো জানাচ্ছে, তড়িঘড়ি বিয়ের পরিকল্পনা করেন বর-কনে। তাই তাদের বিয়ের পিঁড়িতে বসার সাক্ষী হতে পেরেছেন শুধু ঘনিষ্ঠ বন্ধু ও দুই পরিবারের সদস্যরা। ছিলেন রিয়ার মা মুনমুন সেন, বাবা ভারত দেববর্মা, বড় বোন রাইমা সেন ও নিকট আত্মীয়রা। বিয়ের কার্ডে ছিল ।

বাঙালি নববধূর সাজে রিয়া সেনের কিছু ছবি শেয়ার করেছেন তার বড় বোন রাইমা সেন। তিনি বলেছেন, ‘রিয়া বরাবরই চেয়েছে ওর বিয়ে সাদামাটা হোক। বিয়েতে দম্পতি হিসেবে তাদেরকে দারুণ লেগেছে। ওদের নিয়ে আমি খুব খুশি। মা সব কেনাকাটা করেছেন। রিয়ার জন্য একগাদা শাড়ি ও গহনা কিনেছেন তিনি। বিয়েতে লাল বেনারসি পরেছে রিয়া। কপালে সিঁদুর দেওয়ার পর তাকে দেবীর মতো লাগছিল!’
বোনের জন্য কোনও উপহার কিনতে পারেননি জানিয়ে রাইমা টাইমস অব ইন্ডিয়াকে আরও বলেন, ‘শুটিং নিয়ে ব্যস্ত ছিলাম। এ কারণে ওর জন্য উপহার কেনার সময় পাইনি। তবে তাকে শিগগিরই অলঙ্কারের একটি সেট কিনে দেওয়ার পরিকল্পনা করেছি।’

জানা গেছে, মুম্বাইয়ে ফিরে এলে জমকালো আয়োজনে বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান করার পরিকল্পনা আছে নবদম্পতির। রাইমা জানান, পার্টি হবে কলকাতায়ও।

বছর ধরে প্রেম করছিলেন রিয়া ও শিবাম। তারা বিয়ে করবেন বলে শোনা যাচ্ছিল বেশ কিছুদিন ধরে। অনেক জল্পনার পর অবশেষে বিয়ের পিঁড়িতে বসলেন দু’জনে। মনের মানুষের সঙ্গে জীবনের নতুন যাত্রাপথ শুরু করলেন রিয়া।
ছবি তোলায় শিবামের ব্যাপক উৎসাহ। দেশের বাইরে তার কাজ থাকলে সঙ্গী হন রিয়া। তখন দু’জনে মিলে ঘুরে বেড়ান কাজের ফাঁকে। প্রাগ ও সাংহাইতে বেড়ানোর বেশকিছু ছবি দেখা গেছে রিয়ার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে।সম্প্রতি একতা কাপুরের ওয়েব সিরিজ ‘রাগিনি এমএমএস ২.২’-এর মাধ্যমে অভিনয়ে ফিরেছেন রিয়া সেন। এতে তাকে দেখা যাবে টিভি অভিনেতা নিশান্ত মালকানির বিপরীতে।
বলিউডে রিয়া অভিনয় করেছেন বেশকিছু ছবিতে। এ তালিকায় আছে ‘স্টাইল’, ‘কায়ামত’, ‘আপনা স্বপ্না মানি মানি’, ‘ঝংকার বিটস’ প্রভৃতি। সবশেষ তাকে দেখা গেছে বাংলা ছবি ‘ডার্ক চকোলেট’-এ।

সূত্র: দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস, টাইমস অব ইন্ডিয়া, এনডিটিভি

Comments are closed.

সর্বশেষ খবর

আজকের ছবি

www.facebook.com

Tag Cloud