পৃথিবীকে জেনে নিন আপনার ভাষায়….24 Hrs Online Newspaper

মেয়েকে হত্যার পর মায়ের আত্মহত্যা

Posted on May 14, 2015 | in সারা দেশ | by

দিনাজপুরজেলা প্রতিনিধি দিনাজপুর: দিনাজপুরে পারিবারিক কলহের কারণে মেয়েকে হত্যার পর মা বিষপান করে আত্মহত্যা করেছেন।

বৃহস্পতিবার সকাল ১১টার দিকে এ ঘটনা ঘটেছে। নিহতরা হলো- মা কোহিনুর বেগম কেয়া (৩৭) দিনাজপুর শহরের বালুয়াডাঙ্গা হঠাৎপাড়া এলাকা বাসিন্দা এবং ঠাকুরগাঁও কর্মরত বিজিবি সদস্য মো. হারুন-অর-রশীদের স্ত্রী ও মেয়ে তৃষ্ণা (৫)।

কোতোয়ালি থানার এসআই রাজীব জানান, দিনাজপুর শহরের বালুয়্ডাঙ্গা হঠাৎপাড়া এলাকায় মা কোহিনুর বেগম কেয়া মেয়েকে বিষপান করিয়ে হত্যার পর তিনি বিষপান করেন। পরে প্রতিবেশিরা মা ও মেয়েকে উদ্ধার করে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত বলে ঘোষণা করেন।

প্রতিবেশীরা জানায়, নিহতের স্বামী চাকরির কারণে ঠাকুরগাঁওয়ে থাকেন। দীর্ঘদিন ধরে কোহিনুরের সঙ্গে শাশুড়ি রেফুন বেগমের (৬৫) পারিবারিক কলহ চলে আসছিল। বুধবার রাতেও বউ-শাশুড়িরর মধ্যে তর্কবিতর্ক হয়। এরপর মা-মেয়ে না খেয়ে ঘুমিয়ে পড়ে।

বৃহস্পতিবার সকাল ১১টা পর্যন্ত তাদের কোনো সাড়া না পেয়ে প্রতিবেশীরা দরজা ভেঙে তাদের গুরুতর অবস্থায় দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত বলে ঘোষণা করেন।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম খালেকুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আত্মহত্যার মোটিভ খতিয়ে দেখা হচ্ছে।

Comments are closed.

সর্বশেষ খবর

আজকের ছবি

www.facebook.com

Tag Cloud