পৃথিবীকে জেনে নিন আপনার ভাষায়….24 Hrs Online Newspaper

মুক্তিযোদ্ধাদের কবর হবে একই ডিজাইনের : মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী

Posted on August 1, 2017 | in সারা দেশ | by

ডেস্ক রিপোর্ট : মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ,ক,ম মোজাম্মেল হক এমপি বলেছেন, প্রত্যেক মুক্তিযোদ্ধার কবর একই ডিজাইনের হবে যাতে একশ বছর পরেও মানুষ চিনতে পারে এটা মুক্তিযোদ্ধার কবর, প্রতিটি কবরের বাজেট ২ লক্ষ টাকা,

তিনি আরো বলেন আজ থেকে অতিতের সকল মুক্তিযুদ্ধাদের যত রকম সনদ, সার্টিফিকেট দেয়া হয়েছে তা বাতিল করা হল, আপনাদের সকল তথ্য ওয়েব সাউডে দেয়া আছে। আমাদের কাছে প্রত্যয়ন পত্র নিতে আর যাওয়া লাগবে না, আপনার নাম্বার দিলেই সকল তথ্য পেয়ে যাবেন। মঙ্গলবার নড়াইল শহরের রূপগঞ্জ এলাকায় জেলা মুক্তিযোদ্ধা কমপ্লে¬ক্স ভবনের উদ্বোধন শেষে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সভাকক্ষে মতবিনিময় সভায় প্রধান অতিথির ভাষনে তিনি একথা বলেন।

উদ্বোধনী অনুষ্ঠান শেষে জেলা প্রশাসক মোঃ এমদাদুল হক চৌধুরীর সভাপতিত্বে মতবিনিময় সভায়, প্রকল্প পরিচালক ডঃ মইনুল হক আনসারি, জেলা পরিষদ চেয়ারম্যান এ্যাডভোকেট সোহরাব হোসেন বিশ্বাস, পুলিশ সুপার সরদার রকিবুল ইসলাম,জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার গোলাম কবির, জেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস, সাধারন সম্পাদক নিজাম উদ্দিন খান নিলু, বীর মুক্তিযোদ্ধাগন,আওয়ামীলীগ নেতৃবৃন্দ, সাংবাদিকসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

Comments are closed.

সর্বশেষ খবর

আজকের ছবি

www.facebook.com

Tag Cloud