পৃথিবীকে জেনে নিন আপনার ভাষায়….24 Hrs Online Newspaper

মিরাজকে বাইরে রেখে ত্রিনবাগোর বড় জয়

Posted on August 5, 2017 | in খেলাধুলা | by

স্পোর্টস ডেস্ক : ক্যারিবিয়ান অঞ্চলের উদ্দেশে উড়াল দেওয়ার আগে নিজের স্বপ্নের কথা জানিয়ে গিয়েছিলেন মেহেদী হাসান মিরাজ। ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) নিজের সেরাটা দিয়ে অভিজ্ঞতার ভাণ্ডার সমৃদ্ধ করার ইচ্ছার কথাও শুনিয়ে গিয়েছিলেন বাংলাদেশি অলরাউন্ডার। তবে তার জন্য অপেক্ষায় থাকতে হচ্ছে মিরাজকে। ২০১৭ সালের সিপিএলে তার দল ত্রিনবাগো নাইট রাইডার্সের পথচলা শুরু হলেও তাকে থাকতে হয়েছে দর্শক হয়ে। সেন্ট লুসিয়া স্টারসের বিপক্ষে একাদশে সুযোগ হয়নি মিরাজের। দলের বাইরে থেকে অবশ্য জয় উদযাপন করার সুযোগ পেয়েছেন তিনি। নিজেদের উদ্বোধনী ম্যাচে মিরাজের দল ত্রিনাবাগো ৯ উইকেটে হারিয়েছে সেন্ট লুসিয়াকে।

ত্রিনবাগোর বোলিং তোপে ব্যাটিংয়ে খুব একটা সুবিধা করতে পারেনি সেন্ট লুসিয়া। নির্ধারিত ২০ ওভারে ড্যারেন সামির দল করতে পারে ৯ উইকেটে ১৩২ রান। যে লক্ষ্য ব্রেন্ডন ম্যাককালাম ও কলিন মুনরোর হার না মানা হাফসেঞ্চুরিতে মাত্র ১ উইকেট হারিয়ে টপকে যায় ত্রিনবাগো।

সেন্ট লুসিয়ার হয়ে সর্বোচ্চ ২৬ রান করেন আন্দ্রে ফ্লেচার। শেষ দিকে কাইল মায়ারের ব্যাট থেকে আসে ২৩ রান। ব্যর্থ হয়েছেন জনসন চার্লেস (২), কামরান আকমল (৫), মারলন স্যামুয়েলস (১৩) জেসি রাইডার (১৮) ও ড্যারেন সামির (৬) মতো ব্যাটসম্যানরা। ত্রিনবাগোর বোলাররা আসলে মোটেও সুবিধা করতে দেননি। শাদাব খান (২/১৫) ও ডোয়াইন ব্রাভো (২/২৩) ছিলেন সবচেয়ে বেশি ভয়ঙ্কর। পাকিস্তানি স্পিনার শাদাব জিতেছেন ম্যাচসেরার পুরস্কারও।

১৩৩ রানের লক্ষ্যের শুরুতে সুনিল নারিনের উইকেট হারালেও সহজ জয় নিশ্চিত করে মিরাজের দল। ম্যাককালাম ও মুনরো মিলে ঝড় তোলেন সেন্ট লুসিয়ার বোলারদের ওপর। দুজন মিলে শেষ করেন খেলা। ম্যাককালাম ২৭ বলে ২ চার ও ৭ ছক্কায় খেলেছেন অপরাজিত ৫৮ রানের ইনিংস। তার সঙ্গে তাল মিলিয়ে মুনরো ৩৯ বলে ৭ চার ও ২ ছক্কায় খেলেছেন হার না মানা ৬৬ রানের ইনিংস। ক্রিকইনফো

Comments are closed.

সর্বশেষ খবর

আজকের ছবি

www.facebook.com

Tag Cloud