পৃথিবীকে জেনে নিন আপনার ভাষায়….24 Hrs Online Newspaper

‘মাঠ গরম করতে মিথ্যা বলছেন খালেদা’

Posted on July 3, 2017 | in রাজনীতি | by

ডেস্ক রিপোর্ট : আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ১৪ দলের সমন্বয়ক মোহাম্মদ নাসিম বলেছেন, খালেদা জিয়া অহেতুক মাঠ গরম করার জন্য মিথ্যা কথা বলছেন।

তিনি বলেন, চক্রান্তের রাজনীতি করে কোনো লাভ হবে না। সংবিধান অনুযায়ী আগামী নির্বাচন অনুষ্ঠিত হবে এবং এ দেশের জনগণ আবারও এই সরকারকে ক্ষমতায় আনবে।

রোববার দুপুরে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির কার্যালয়ে অনুষ্ঠিত এক বৈঠকের পর ব্রিফিংয়ে তিনি এসব কথা বলেন।

মোহাম্মদ নাসিম বলেন, দেশের জনগণের জন্য অত্যন্ত সুখবর যে, বাজেটে যেভাবে কর, ভ্যাট ও আবগারি শুল্কের প্রস্তাব করা হয়েছিল শেষ পর্যন্ত তা প্রত্যাহার করা হয়েছে। জনগণের কথা বিবেচনা করে শেখ হাসিনা তার বাজেট বক্তৃতায় এসব প্রত্যাহারের জন্য প্রস্তাব রাখেন। প্রধানমন্ত্রীর প্রস্তাবের প্রতি শ্রদ্ধা প্রদর্শন করে অর্থমন্ত্রী কর, ভ্যাট ও আবগারি শুল্ক প্রত্যাহার করে নেন।

নাসিম বলেন, জঙ্গিবাদ দমনে শুধু সরকার নয়, সামাজিকভাবে সচেতনতা সৃষ্টি করতে হবে। এ বিষয়ে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে। বাংলাদেশের মাটি থেকে জঙ্গিবাদ চিরতরে নিমূর্ল করতে হবে।

এক প্রশ্নের জবাবে নাসিম বলেন, বিচার বিভাগ নিয়ে খালেদা জিয়া মিথ্যাচার করছেন। এই সরকারের আমলে বিচার বিভাগ সবচেয়ে বেশি স্বাধীন। বিএনপি সরকারের আমলে বিচার বলতে কিছু ছিল না। বিচার বিভাগ যে স্বাধীন তার প্রমাণ বা নজির অনেক আছে। প্রধান বিচারপতি বিভিন্ন সেমিনার ও সভায় স্বাধীনভাবে বক্তব্য রাখছেন।

জাসদ নেতা শিরিন আক্তারের সভাপতিত্বে অনুষ্ঠিত বৈঠকে আরও উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের আ ফ ম বাহাউদ্দিনন নাসিম, মৃণাল কান্তি দাস, আবদুস সাত্তার, আবদুস সবুর, বিপ্লব বড়ুয়া, বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক রাশেদ খান মেনন, সাম্যবাদী দলের দিলীপ বড়ুয়া, কমিউনিস্ট কেন্দ্রের ডা. ওয়াজেদুল ইসলাম, অসীত বরণ রায়, গণতন্ত্রী পার্টির শাহাদত হোসেন প্রমুখ।

Comments are closed.

সর্বশেষ খবর

আজকের ছবি

www.facebook.com

Tag Cloud