পৃথিবীকে জেনে নিন আপনার ভাষায়….24 Hrs Online Newspaper

‘মন্ত্রী-এমপির তো ভাতিজা-ভাগিনার অভাব নেই’

Posted on July 30, 2017 | in রাজনীতি | by

ডেস্ক রিপোর্ট : রবিবার বিকেলে পান্থপথ স্কয়ার হাসপাতাল সংলগ্ন সড়কে সংসদ সদস্য স্টিকার লাগানো একটি প্রাইভেট কার উল্টোপথে এসে তিনটি গাড়ির সঙ্গে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটায়। এরপরই চালক যোহেব মোস্তফা গাড়িতে স্টিকার লাগানোর ব্যাখ্যা দিতে গিয়ে নিজেকে মন্ত্রী ওবায়দুল কাদেরের ভাগ্নে পরিচয় দেন। এই প্রসঙ্গে জানতে চাইলে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, ‘মন্ত্রী-এমপির তো ভাতিজা-ভাগিনার অভাব নেই।’   
যোহেব মোস্তফা প্রসঙ্গে জানতে জানতে চাইলে এই নামে কাউকে চেনেন না বলে জানান সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেন, ‘মন্ত্রী-এমপিদের তো ভাতিজা-ভাগিনার অভাব নেই। তবে আমি এই নামের কাউকে চিনি না। আমার চৌদ্দ গোষ্ঠীতে এমন নামের কেউ নেই।’ এই নামের কারোর গাড়িতে আপনি চড়েন কিনা, এমন প্রশ্নে তিনি বলেন, ‘প্রশ্নই ওঠে না’।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সংসদ সদস্যের স্টিকার লাগানো গাড়িটি  রাসেল স্কয়ারের দিক থেকে পূর্বদিকে কাওরান বাজারমুখী সড়কে ঢোকে। কিন্তু কিছুদূর যাওয়ার পর, স্কয়ার হাসপাতালের পশ্চিম পাশের ডিভাইডার দিয়ে রাস্তার দক্ষিণপাশে গিয়ে ফের পূর্বদিকে চলতে থাকে। এ সময় পান্থপথে সিগন্যালের দিক (পূর্ব দিক) আসা দু’টি প্রাইভেট কার ও একটি দাঁড়ানো কারকে ধাক্কা দেয় এমপির স্টিকার গাড়িটি।

ঘটনাস্থলে গিয়ে চালকের সঙ্গে কথা বলে জানা যায়, গাড়ির ভেতরে কোনও সংসদ সদস্য ছিলেন না। এমনকি গাড়িটি কোনও সংসদ সদস্যেরও নয়। কেবল সংসদ সদস্যদের জন্য বরাদ্দকৃত স্টিকার লাগানো আছে।
এ সময় কেন সংসদ সদস্যের স্টিকার লাগানো গাড়ি চালাচ্ছেন, এমন প্রশ্নে চালক বলেন, ‘আমার মামা সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি যখন এই গাড়িতে চড়েন, তখন স্টিকার লাগানো হয়। তিনি গতকালও (শনিবার) গাড়িটিতে চড়েছিলেন। আজকে স্টিকারটি খুলতে ভুলে গেছি।’  

একপর্যায়ে যোহেব মোস্তফা নিজেই জানান, তিনি ‘জে জেড অটোমোবাইলস’-এর ম্যানেজিং পার্টনার। এই গাড়িটির মালিক তিনি। নিজেই গাড়িটি চালাচ্ছিলেন।

Comments are closed.

সর্বশেষ খবর

আজকের ছবি

www.facebook.com

Tag Cloud