পৃথিবীকে জেনে নিন আপনার ভাষায়….24 Hrs Online Newspaper

বিয়ের প্রলোভন দেখিয়ে মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণ

Posted on June 6, 2015 | in সারা দেশ | by

15276বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটের কচুয়ায় বিয়ের প্রলোভন দেখিয়ে দৈহিক সর্ম্পকের ফলে অন্তঃসত্তা এক মাদ্রাসা ছাত্রীকে তার ইচ্ছার বিরুদ্ধে ভ্রুণ নষ্ট করার অপরাধে হাসান শেখ ও কথিত চিকিৎসককে পুলিশ আটক করেছে। এ ঘটনায় ওই ছাত্রীর বাবা মোতালেব শেখ বাদী হয়ে কচুয়া থানায় নারী নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন। শুক্রবার উদ্ধার হওয়া গুরুতর অসুস্থ ওই ছাত্রীকে বর্তমানে বাগেরহাট সদর হাসপাতালে রেখে চিকিৎসা দেয়া হচ্ছে।
ছাত্রীর বাবা মোতালেব শেখ জানান, তার প্রতিবেশী বাগেরহাট জেলার কচুয়া উপজেলার গজালিয়া গ্রামের আলাল শেখের ছেলে হাসান শেখ দারিদ্রতার সুযোগ নিয়ে তার মাদ্রসা পড়ুয়া মেয়েকে বিয়ের প্রলোভন দেখিয়ে দৈহিক সম্পর্ক গড়ে তোলে। এক পর্যায়ে সে অন্তঃসত্তা হয়ে পড়ে। বিষয়টি এলাকায় জানাজানি হলে হাসানকে বিয়ের জন্য অনুরোধ করা হয়।
তিনি আরো বলেন, হাসানের মা খায়রুন্নেছা ও স্থানীয় মোশারেফ হোসেন এক পর্যায়ে জানান, তার মেয়ের গর্ভের সন্তান নষ্ট করা হলে তাকে পুত্রবধূ হিসেবে গ্রহণ করা হবে। এ অবস্থায় ৪ জুন বৃহস্পতিবার তাদের কথা মতো সরল বিশ্বাসে তার মেয়েকে নিয়ে স্থানীয় হাতুড়ে চিকিৎসক লিয়াকতের কাছে নিয়ে যান তারা। পরে হাতুড়ে চিকিৎসক গর্ভপাত ঘটাতে তার মেয়েকে ওষুধ খাওয়ানোর পর সে বাচ্চা প্রসব করে। তখন তাদের জানানো হয় তার মেয়ের মৃত সন্তান হয়েছে। এরপর সুচতুর হাসানের মাসহ অন্যরা কেটে পড়েন।
এ ঘটনার পর শুক্রবার থেকে তার মেয়ে গুরুতর অসুস্থ হয়ে পড়ে। পরে হাসানের পরিবারকে বিষয়টি জানালেও তারা কোনো খোঁজ নেননি। হাসানের পরিবারের সদস্যদের প্রতারণার বিষয়টি বুঝতে পেরে শুক্রবার সকালে মোতালেব শেখ কচুয়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।
পরে পুলিশ বিষয়টি নারী নির্যাতন মামলা হিসেবে গ্রহণের পর লম্পট হাসান ও সন্তান নষ্টকারী হিসেবে অভিযুক্ত হাসানের সহযোগী মোশারেফকে আটক করে।
কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শমশের আলী জানান, শুক্রবার মেয়ের বাবা মোতালেব শেখ কচুয়া থানায় একটি অভিযোগ দায়ের করলে পুলিশ লম্পট হাসান ও মোশারেফকে গ্রেফতার করে জেল হাজতে পাঠায়।
অপর অভিযুক্ত হাসানের মা খায়রুন্নেচ্ছাকে গ্রেফতারের চেষ্টা চলছে। ভিকটিম মাদ্রাসা ছাত্রীকে উদ্ধারের পর উন্নত চিকিৎসার জন্য বাগেরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

Comments are closed.

সর্বশেষ খবর

আজকের ছবি

www.facebook.com

Tag Cloud