পৃথিবীকে জেনে নিন আপনার ভাষায়….24 Hrs Online Newspaper

বিদেশি খুনীদের ছাড়ব না: প্রধানমন্ত্রী

Posted on October 13, 2015 | in জাতীয় | by

বাংলাদেশে বিদেশি হত্যাকাণ্ডে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার যোগসাজশ রয়েছে-অাবারও এমন অভিযোগ তুলেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বলেছেন, যারাই এই খুনে জড়িত তারা কোনো ছাড় পাবে না। আমরা তাদের ছাড়ব না।Shufian (1)

মঙ্গলবার রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে এফবিসিসিআই কর্তৃক আয়োজিত এক সংবর্ধনা অনুষ্ঠানে এ হুঁশিয়ারি উচ্চারণ করেন প্রধানমন্ত্রী। ‘চ্যাম্পিয়ন্স অফ দ্য আর্থ’ পুরস্কার পাওয়ায় প্রধানমন্ত্রীকে এ সংবর্ধনা দেয়া হয়।

সরকারপ্রধান বলেন, “বাংলাদেশ যখনই বাধাবিঘ্ন অতিক্রম করে এগিয়ে যেতে চায়, বাংলার মানুষ যখনই মাথা উঁচু করে বাঁচতে চায়, তখনই দেশি-বিদেশি ষড়যন্ত্র মাথাচাড়া দিয়ে ওঠে। আন্তর্জাতিক সম্প্রদায় যে সময় আমাদের কাজকে স্বীকৃতি দিয়ে পুরস্কৃত করছে, ঠিক তখনই দু’জন বিদেশিকে হত্যা করা হল। এসব হত্যাকাণ্ডের সঙ্গে কারা জড়িত, তাদের খুঁজে বের করতে আমাদের আইনশৃঙ্খলা বাহিনী নিরলসভাবে কাজ করে যাচ্ছে। আমরা খুনিদের খুঁজে বের করে আইনের আওতায় নিয়ে আসবই। তাদের আমরা ছেড়ে দেব, এটা যেন কেউ না ভাবে।” বিএনপি-জামায়াত জোটের ৯০ দিনের হরতাল-অবরোধে সহিংসতার ঘটনা ‍তুলে ধরে শেখ হাসিনা বলেন, খালেদা জিয়া দেশে মানুষ হত্যার পর এখন বিদেশে গিয়ে মানুষ হত্যা করছেন।

Comments are closed.

সর্বশেষ খবর

আজকের ছবি

www.facebook.com

Tag Cloud