পৃথিবীকে জেনে নিন আপনার ভাষায়….24 Hrs Online Newspaper

বাবার মুক্তির জন্য ছেলের নাম মুক্তি

Posted on June 23, 2015 | in জাতীয়, সারা দেশ | by

rana2.thumbnailবিজিবির নায়েক আব্দুর রাজ্জাক মিয়ানমারের বর্ডার গার্ড পুলিশ (বিজিপি) কর্তৃক অপহৃত হয়ে সেখান বন্দী রয়েছেন এ দিকে বাবা দিবসে তার শিশু পুত্র জম্ম গ্রহন করে। তাই বাবার মুক্তির জন্য ছেলের নাম রাখা হয়েছে মুক্তি রানা। এমনই জানালেন নায়েক আব্দুর রাজ্জাকের স্ত্রী আসমা খাতুন লিলি। সরেজমিন নাটোর জেলার সিংড়া উপজেলার কলম ইউনিয়নের বলিয়াবাড়ি গ্রামে আব্দুর রাজ্জাকের বাড়িতে গিয়ে দেখা যায় রাজ্জাকের মা বুলবুলি ছেলের শোকে শয্যাশায়ী হয়েছেন। বাবা তোফাজ্জল হোসেন ছেলের শোকে কখন কী বলছেন তিনি নিজেও বুঝতে পারছেন না। বোন তসলিমা খাতুন ভাইয়ে অপেক্ষায় প্রহর গুনছেন। রাজ্জাকের সপ্তম শ্রেণিতে পড়ুয়া ছেলে রাকিবুল ইসলাম ও চতুর্থ শ্রেণিতে পড়ুয়া মেয়ে ফারিয়া জাহান রিতু বাবার জন্য এখনও কাঁদছে।

পরে রাজ্জাকের শ্বশুরবাড়িতে গিয়ে দেখা যায় তার স্ত্রী আসমা বেগম রোববার ছেলে সন্তানের জন্ম দিলেও পরিবারের মধ্যে নেই কোনো আনন্দ। খুশি ও আনন্দের ব্যাপার হলেও আসমা বেগম লিলি বড়ই বিমর্ষ হয়ে পড়েছেন। মিয়ানমারের বন্দীশালায় নবজাতকের বাবা রাজ্জাকও জানতে পারেননি এই খুশির কথা।

আব্দুর রাজ্জাকের স্ত্রী আসমা বেগম জানান, তাদের ছেলে সন্তান হবে তা তারা জানতেন। কিন্তু সে বাবা হয়েছে সে কথা তাকে জানাতে পারিনি। তাই তার বাবার জন্য আমাদের ছেলের নাম রেখেছি মুক্তি রানা।

রাজ্জাক আপহৃত হওয়ার পর সোমবার সকালে রাজ্জাকের গ্রামের বাড়ি সিংড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা সালমা খাতুন রাজ্জাকের বাবা-মা, স্ত্রী, সন্তান ও স্বজনদের সঙ্গে দেখা করে সমবেদনা জানান।

আব্দুর রাজ্জাকের পরিবারের সদস্যদের দাবি আব্দুর রাজ্জাককে সুস্থ অবস্থায় তাদের মাঝে দ্রুত ফিরিয়ে দেয়া হোক।

Comments are closed.

সর্বশেষ খবর

আজকের ছবি

www.facebook.com

Tag Cloud