পৃথিবীকে জেনে নিন আপনার ভাষায়….24 Hrs Online Newspaper

বন্যার্তদের ভয় পাওয়ার কোন কারণ নেই : এলজিআরডি মন্ত্রী

Posted on August 26, 2017 | in রাজনীতি, সারা দেশ | by

ডেস্ক রিপোর্ট : স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, বন্যায় আক্রান্ত লোকজনের ভয় পাওয়ার কোন কারণ নেই।
তিনি বলেন, বন্যার্তদের জন্য পর্যাপ্ত ত্রাণ মজুদ আছে। এবার আকস্মিক বন্যার কারণে যে ক্ষয়ক্ষতি হচ্ছে আমরা অচিরেই তা কাটিয়ে উঠব।
তিনি গতকাল ফরিদপুরের সদর উপজেলার চরমাধবদিয়া ইউনিয়নে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন।
স্থানীয় আওয়ামী লীগের সভাপতি ও চরমাধবদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. তুহিনুর রহমান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। এতে ফরিদপুরের জেলা প্রশাসক উম্মে সালমা তানজিয়া, পুলিশ সুপার সুভাষ চন্দ্র সাহা, সদর উপজেলা চেয়ারম্যান খন্দকার মোহতেশাম হোসেন বাবর প্রমুখ বক্তব্য রাখেন।
এলজিআরডি মন্ত্রী বলেন, দেশের এ প্রাকৃতিক দুর্যোগে সরকারের সকল দপ্তর ও সংস্থাসহ আওয়ামী লীগের নেতা-কর্মীরা আপনাদের পাশে থাকবে। ভয়ের কিছু নেই, শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকারের সময়ে কেউ না খেয়ে থাকবেন না।
তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা দেশের মানুষের জন্য রাজনীতি করেন। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশের মানুষের উন্নয়ন হয়।এজন্যই আমাদের উচিৎ তাঁকে বারবার ক্ষমতায় আনা।
তিনি দেশের উন্নয়নের স্বার্থে আগামী নির্বাচনে আবারও আওয়ামী লীগকে ভোট দেয়ার আহ্বান জানান।
অনুষ্ঠানে চর মাধবদিয়া ইউনিয়নের ২হাজার ৩৯৫ জনকে ১০ কেজি করে চাউল দেয়া হয়। এছাড়া সামাজিক মৎস্য প্রকল্পের ২০ জন সদস্যদের প্রত্যেককে নগদ ২ হাজার টাকা করে দেয়া হয়। বাসস।

Comments are closed.

সর্বশেষ খবর

আজকের ছবি

www.facebook.com

Tag Cloud