পৃথিবীকে জেনে নিন আপনার ভাষায়….24 Hrs Online Newspaper

ফখরুল রাঙামাটিতে নাটক তৈরির চেষ্টা করেছিলেন: ওবায়দুল কাদের

Posted on June 26, 2017 | in রাজনীতি, সারা দেশ | by

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর রাঙামাটিতে গিয়ে নাটক তৈরির চেষ্টা করেছিলেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। কিন্তু ওই দিন রাঙামাটি যাওয়ার পথে চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় তার গাড়ি বহরে হামলার ঘটনা ঘটে। তিনি আর রাঙামাটি যেতে পারেননি। মির্জা ফখরুলের গাড়ি বহরে হামলার ঘটনাকে ‘দেশ ও সরকারের জন্য ক্ষতিকর’ বলেও মন্তব্য করেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

সোমবার (২৬ জুন) ঈদের দিন দুপুরে রাঙামাটি সফরে এসে রাঙামাটি-চট্টগ্রাম সড়কের ধসে পড়া শালবাগান এলাকায় পুনঃসংস্কার করা সড়কটির পরিদর্শনকালে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন। এসময় তিনি আগামী একমাসের মধ্য সড়কটি পুরোদমে যান চলাচলের উপযোগী হবে বলেও জানান।
ওবায়দুল কাদের বলেন, ‘রাঙামাটিতে পাহাড় ধসের ঘটনার এক সপ্তাহ পর রাঙামাটি এসে নাটক তৈরির চেষ্টা করেছিল বিএনপির মহাসচিব। কিন্তু সেটা হয়নি। যারা তার গাড়ি বহরে হামলা করেছে, তারা দেশের ক্ষতি করেছে, সরকারের ক্ষতি করেছে। তারা যে দলেরই হোক না কেন তাদের চিহ্নিত করে আইনের আওতায় এনে শাস্তিমূলক পদক্ষেপ নেওয়া হবে।’

এসময় ওবায়দুল কাদেরের সঙ্গে রাঙামাটির জেলা প্রশাসক মো. মানজারুল মান্নান ও পুলিশ সুপার সাঈদ তারিকুল হাসান উপস্থিত ছিলেন।

Comments are closed.

সর্বশেষ খবর

আজকের ছবি

www.facebook.com

Tag Cloud