পৃথিবীকে জেনে নিন আপনার ভাষায়….24 Hrs Online Newspaper

নেপালের ভূমিকম্পে আটকা পড়েছে বাংলাদেশি শিল্পীরা

Posted on April 26, 2015 | in বিনোদন | by

মৌমিতা : নেপালের প্রাণঘাতী ভূমিকম্পের পর সেখানে আটকা পড়েছে বাংলাদেশি অভিনয় শিল্পীরা। আটকেপড়ারা হলেন- নাট্যকার যুবরাজ খান ও তার ইউনিটের অভিনেতা শাহরিয়ার নাজিম জয়, রুনা খান, কল্যাণ কোরাইয়া, নোমিরা আহমেদসহ আটজনের একটি দল।
প্রসঙ্গত, শনিবার দুপুরে ভয়াবহ ভূমিকম্পের আগে ‍যুবরাজ খান তার ইউনিট নিয়ে নেপালের নাগরকোটে পাহাড়ি এলাকায় শুটিং করছিলেন। হঠাৎ ভূমিকম্পে হতচকিত হয়ে তাদের অনেকেই বেশ আহত হয়েছেন। তবে দলের অন্যান্য সবাই নিরাপদেই আছেন বলে সামাজিক , যোগাযোগ মাধ্যম ফেইসবুকে জানিয়েছেন রুনা ও কল্যাণ।moumita-pic
জানা যায়, যুবরাজ খানের ঈদের নাটক ‘হলিডে’র শুটিংয়ের জন্য গত ২০ এপ্রিল নেপালে যান তারা। নাটকের শুটিং এ গিয়েই ভূমিকম্পের কবলে পড়েন তারা।
এদিকে রুনা খানের পারিবারিক সুত্রে জানা গেছে, দুপুরের ভূমিকম্পের পর রুনা খানসহ বাকিদের সঙ্গে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেন তারা। নেটওয়ার্ক বিঘিœত হওয়ায় তারাও বাংলাদেশে কারও সঙ্গে যোগাযোগ করতে পারছিলেন না। বিকালে রুনার মোবাইল ফোন থেকে একটি কল আসে। তিনি জানান পাহাড় থেকে নামার সময় খানিকটা আহত হলেও তারা এখন নিরাপদে আছেন। তবে নাগরকোট থেকে তারা নিরাপদ আশ্রয়ের খোঁজে অন্যত্র সরে যাওয়ার চেষ্টা করছেন।

Comments are closed.

সর্বশেষ খবর

আজকের ছবি

www.facebook.com

Tag Cloud