পৃথিবীকে জেনে নিন আপনার ভাষায়….24 Hrs Online Newspaper

দুঃখ প্রকাশ করলেন মেয়র আনিসুল হক

Posted on July 15, 2017 | in জাতীয় | by

ডেস্ক রিপোর্ট : ঘরে ঘরে গিয়ে মশারি টানানো সম্ভব নয়। এমন বক্তব্যের জন্য দুঃখ প্রকাশ করেছেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আনিসুল হক।

শনিবার দুপুরে গুলশানের ডিএনসিসি কার্যালয়ের সামনে র‌্যালি শুরুর আগে সাংবাদিকদের তিনি একথা বলেন। র‌্যালি শুরুর আগে মেয়র আনিসুল হক সাংবাদিকদের বলেন, নুন্যতম সময়ের মধ্যে চিকুনগুনিয়া নিয়ন্ত্রণে আনা হবে।

মেয়র বলেন, ‘আমরা বলতে চেয়েছি যে বাড়ির ভেতরে ঢোকার অধিকার আমাদের সেভাবে নেই। আমার বক্তব্যের জন্য কেউ যদি কষ্ট পেয়ে থাকেন, আমরা তার জন্য দুঃখিত। আমরা আমাদের সর্বাত্মক শক্তি দিয়ে আবার নেমেছি। আমরা অনেক চেষ্টা করছি।’

চিকুনগুনিয়া প্রতিরোধে এলাকাভিত্তিক বড় করে কাজ শুরু হয়েছে জানিয়ে আনিসুল হক আরও বলেন, ‘এখন আমরা যেভাবে পরিকল্পনা করছি, তাতে আজ গুলশান এলাকায়, পরে মোহাম্মদপুর এলাকায়—এভাবে একেক দিন একেক এলাকায় আমরা ছড়িয়ে পড়ব। যেভাবেই হোক চিকুনগুনিয়া আমরা আর বাড়তে দেব না। আমরা এর বিরুদ্ধে সর্বাত্মক যুদ্ধ ঘোষণা করছি।’

চিকুনগুনিয়া রোগ প্রতিরোধে জনসচেতনতামূলক এই র‌্যালিতে অংশ নেন স্কুল-কলেজের শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ। এছাড়াও অংশ নেন বিভিন্ন ওয়ার্ডের জনপ্রতিনিধি এবং ঢাকা উত্তর সিটি করপোরেশনের কর্মকর্তারা। র‌্যালি থেকে কয়েকটি স্থানে মশা নিধনের ওষুধ ছিটায় সিটি করপোরেশন।

সূত্র : সময়টিভি অনলাইন।

Comments are closed.

সর্বশেষ খবর

আজকের ছবি

www.facebook.com

Tag Cloud