পৃথিবীকে জেনে নিন আপনার ভাষায়….24 Hrs Online Newspaper

দলীয় বিবেচনায় সংসদীয় আসন পুনর্বিন্যাস নয়: চরমোনাই পীর

Posted on July 29, 2017 | in ইসলাম, রাজনীতি | by

ডেস্ক রিপোর্ট : ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির ও চরমোনাই পীর মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম বলেছেন, ‘একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে সরকার দলীয় সুবিধার বিবেচনায় সংসদীয় আসন পুনর্বিন্যাস করলে দেশবাসী তা মানবে না। আসন বিন্যাস হতে হবে রাজনৈতিক দলগুলোর মতামতের ভিত্তিতে ও যথাসম্ভব প্রশাসনিক অখণ্ডতা বজায় রেখে।’ শনিবার (২৯ জুলাই) বিকালে রাজধানীর গুলিস্তানে কাজী বশির মিলনায়তনে ইসলামী যুব আন্দোলনের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে যুব জমায়েতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম বলেন, ‘অবক্ষয় যুবসমাজকে গ্রাস করছে। নৈতিকতা ও মানবিক মূল্যবোধ ক্রমেই ক্ষীণ হচ্ছে। অশ্নীলতা-বেহায়াপনার বহু উপকরণ দেশে বিদ্যমান। ফলে নারী নির্যাতন, ধর্ষণ, সন্তানের হাতে মা-বাবা ও শিশু হত্যার মতো নারকীয় ঘটনা ঘটছে। সরকারের হিসাব মতেই দেশের ২৬ লাখ যুবক বেকার। ৪৭ শতাংশ কর্মহীন। এ অভিশাপ থেকে যুবকদের মুক্ত করে তাদের সঠিক পথে রাখতে সরকারকেই কার্যকরী উদ্যোগ গ্রহণ করতে হবে।’
সংগঠনের কেন্দ্রীয় সভাপতি কে এম আতিকুর রহমানের সভাপতিত্বে এবং সেক্রেটারি জেনারেল মাওলানা নেছার উদ্দিনের পরিচালনায় প্রতিষ্ঠাবার্ষিকীতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ইসলামী আন্দোলনের মহাসচিব মাওলানা ইউনুছ আহমাদ, উপদেষ্টা অধ্যাপক আশরাফ আলী আকন, যুগ্ম মহাসচিব এটিএম হেমায়েত উদ্দিন ও  মাহবুবুর রহমান, সাংগঠনিক সম্পাদক প্রকৌশলী আশরাফুল আলম, প্রচার সম্পাদক মাওলানা আহমাদ আব্দুল কাইয়ুম প্রমুখ।

Comments are closed.

সর্বশেষ খবর

আজকের ছবি

www.facebook.com

Tag Cloud