পৃথিবীকে জেনে নিন আপনার ভাষায়….24 Hrs Online Newspaper

টাইগারদের ফিটনেস ক্যাম্প শুরু

Posted on July 10, 2017 | in খেলাধুলা | by

আগস্ট থেকে শুরু হতে যাচ্ছে ক্রিকেটারদের ব্যস্ত মৌসুম। অস্ট্রেলিয়ার বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজের পরেই দক্ষিণ আফ্রিকা সফর। এরপর বিপিএল শেষ হতে না হতেই পূর্ণাঙ্গ সিরিজ খেলতে বাংলাদেশে আসবে শ্রীলঙ্কা। দেশের মাটিতে খেলা শেষে মাশরাফি-সাকিবরা যাবেন ওয়েস্ট ইন্ডিজ সফরে। আগামী বছরের  জুলাইয়ে অস্ট্রেলিয়া সফরে যাওয়ার কথা টাইগারদের। সব মিলিয়ে ক্রিকেটারদের কঠিন ব্যস্ততায় কাটবে সামনের মৌসুম।

প্রচুর ম্যাচ থাকায় ক্রিকেটারদের ফিট থাকা খুব কঠিন। তাই এই ফিটনেস ক্যাম্পের মাধ্যমেই সেই কঠিন কাজটি সহজ করে রাখবে টাইগাররা। আর অস্ট্রেলিয়া সিরিজের আগে দীর্ঘ এই বিরতিটাকেই কাজে লাগাচ্ছে বিসিবি। এমনিতে কোনও সিরিজ শুরু হওয়ার আগে কিছুদিন ফিটনেস ক্যাম্প করে থাকে মাশরাফিরা। এবার দীর্ঘ সময় নিয়ে ক্রিকেটারদের ফিটনেস নিয়ে কাজ করবেন জাতীয় দলের ট্রেনার মারিও ভিল্লাভারায়েন। আগামী কয়েক সপ্তাহ ক্রিকেটারদের ফিটনেস নিয়ে কাজ করবেন তিনি। এরপর শুরু হবে স্কিল অনুশীলন।

সোমবার মিরপুর ক্রিকেট স্টেডিয়ামে ২২ ক্রিকেটার নিয়ে ভিল্লাভারায়েন তার কার্যক্রম শুরু করে দিয়েছেন। ঈদের আগে ২৯ ক্রিকেটারের নাম ঘোষণা করলেও সোমবার ক্যাম্পে যোগ দিয়েছেন ২২ জন। তামিম ইকবাল টি-টোয়েন্টি ব্লাস্ট খেলতে ইংল্যান্ডে। অন্যদিকে লিটন দাস, এনামুল হক বিজয়, মোহাম্মদ সাইফউদ্দিন, আবুল হাসান ও তানবীর হায়দার এইচপি দলের সঙ্গে আছেন অস্ট্রেলিয়ায়। এছাড়া ইনজুরির কারণে এখনই ক্যাম্পে যোগ দিতে পারছেন না রুবেল হোসেন।   

Comments are closed.

সর্বশেষ খবর

আজকের ছবি

www.facebook.com

Tag Cloud