পৃথিবীকে জেনে নিন আপনার ভাষায়….24 Hrs Online Newspaper

গাইবান্ধায় ২ যুবককে পুড়িয়ে হত্যা

Posted on January 21, 2016 | in সারা দেশ | by

গাইবান্ধা প্রতিনিধি: জেলার গোবিন্দগঞ্জে অজ্ঞাতপরিচয় দুই যুবককে পুড়িয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। উপজেলার কাটাখালি ব্রিজ এলাকার (হাওয়াখানা) করতোয়া নদীর সিসি ব্লকের উপর থেকে আজ বৃহস্পতিবার ভোরে লাশ দুটি উদ্ধার করা হয়। স্থানীয়রা জানান, ভোরে (হাওয়াখানা) করতোয়া নদীর সিসি ব্লকের উপরে আগুনে পুড়িয়ে হত্যা করা অজ্ঞাতপরিচয় দুই যুবকের লাশ পড়ে থাকতে দেখতে পায় তারা। পরে বিষয়টি থানা পুলিশকে জানানো হয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধারের প্রক্রিয়া চালাচ্ছে।52582_0

গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোজাম্মেল হক জানান, স্থানীয়দের কাছে খবর পেয়ে তিনি ঘটনাস্থলে পুলিশ নিয়ে অবস্থান করছেন। ২২-২৫ বছরের দুই যুবকের গায়ে আগুন দিয়ে পুড়িয়ে দেওয়ায় তাদের চেনে যাচ্ছে না। আগুনে তাদের মুখমণ্ডল, বুক ও হাত-পা ঝলছে গেছে। ধারণা করা হচ্ছে, ওই দুই যুবক ধনাট্য পরিবারের সন্তান বা ব্যবসায়ী হবে। তাদের পরনে জিন্স, গ্যাবাডিন প্যান্ট ও পায়ে দামী জুতা রয়েছে। বুধবার রাতের যে কোনো সময় অন্য কোথাও তাদের হত্যা করা হয়।

এরপর গায়ে আগুন ধরিয়ে দিয়ে করতোয়া নদীর সিসি ব্লকের উপরে লাশ ফেলে পালিয়ে যায় দুর্বৃত্তরা। তিনি আরও জানান, লাশ উদ্ধারের প্রক্রিয়া চলছে। লাশ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য গাইবান্ধা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে। ঘটনার রহস্য উদঘাটন এবং হত্যার সঙ্গে জড়িতদের শনাক্ত করতে পুলিশ তৎপর রয়েছে বলেও জানান ওসি।

Comments are closed.

সর্বশেষ খবর

আজকের ছবি

www.facebook.com

Tag Cloud