পৃথিবীকে জেনে নিন আপনার ভাষায়….24 Hrs Online Newspaper

গঠনতন্ত্রের বৈধতা চ্যালেঞ্জের মামলা খারিজে উচ্ছ্বসিত পাপন

Posted on July 27, 2017 | in খেলাধুলা | by

ডেস্ক রিপোর্ট : সংশোধিত গঠনতন্ত্রের বৈধতা চ্যালেঞ্জ করে দায়ের করা মামলা খারিজে রীতিমতো উচ্ছ্বসিত বিসিবি সভাপতি। একইসঙ্গে গঠনতন্ত্র সংশোধনের এখতিয়ার শুধুই বিসিবির, এমন রায়কে যুগান্তকারী বলে মন্তব্য করেছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

এমন রায়ে দেশের ক্রিকেট আরো এগিয়ে যাবে বলে মনে করেন তিনি। পূর্ণাঙ্গ রায় হাতে পেলে শীঘ্রই বোর্ডের নির্বাচনের আশ্বাস দিলেন বোর্ডপ্রধান।

মাঠের ক্রিকেটে সাম্প্রতিক বাংলাদেশের সাফল্যের মতোই আরেকটি সাফল্য এলো আদালত থেকে। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সংশোধিত গঠনতন্ত্রের বৈধতা চ্যালেঞ্জ করে দায়ের করা মামলা খারিজ করলো সুপ্রিম কোর্ট। একইসঙ্গে বিসিবির গঠনতন্ত্র সংশোধনের এখতিয়ারও শুধুই বিসিবির!

এমন রায়ে রীতিমতো উচ্ছ্বসিত বিসিবি সভাপতি। চার বছর মেয়াদী বর্তমান বিসিবি কমিটির মেয়াদ শেষ হচ্ছে আগামী সেপ্টেম্বরে। সংশোধিত গঠনতন্ত্রে আদালত নির্বাচনের পক্ষে মত দিলেও শর্ত বেঁধে দিয়েছিল। তার বিরোধিতা করেই আপিল করে বিসিবি, অপেক্ষা ছিল চূড়ান্ত রায়ের।

সংশোধিত গঠনতন্ত্রে আদালতের অনাপত্তির পর নির্বাচন আয়োজনে আর কোন বাধা রইলো না বিসিবির। বোর্ড প্রধানের অঙ্গীকার পূর্ণাঙ্গ রায় পেলেই নির্ধারিত সময়েই অনুষ্ঠিত হবে নির্বাচন।

এদিকে, টাইগারদের সাম্প্রতিক পারফরম্যান্স প্রশংসা কুড়িয়েছে প্রধান বিচারপতির এসকে সিনহারও। তিনি আশা প্রকাশ করেছেন, আগামী ৫ বছরে আরো এগিয়ে যাবে দেশের ক্রিকেট।

আর ক্রিকেটের উন্নয়নে সবধরনের সহায়তারও আশ্বাস দিয়েছেন প্রধান বিচারপতি। এমন প্রশংসা আর সহায়তার ঘোষণায় অভিভূত বিসিবি। সময়টিভি অনলাইন।

Comments are closed.

সর্বশেষ খবর

আজকের ছবি

www.facebook.com

Tag Cloud