পৃথিবীকে জেনে নিন আপনার ভাষায়….24 Hrs Online Newspaper

খালেদা ষড়যন্ত্র করছেন : ইনু

Posted on July 16, 2017 | in রাজনীতি | by

জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু এমপি বলেছেন, খালেদা জিয়া দেশকে সংবিধানের বাইরে ঠেলে দিয়ে সংঘাত-অশান্তির ষড়যন্ত্র করছে।

রোববার বিকাল ৪ টায় সৈয়দ জাফর সাজ্জাদ খিচ্চুর ৭ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে রাজধানীর শহীদ কর্নেল তাহের মিলনায়তনে ঢাকা মহানগর জাসদ আয়োজিত আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেন, খালেদা জিয়ার এজেন্ডা নির্বাচন নয়, তার আসল উদ্দেশ্য অসাংবিধানিক অস্বাভাবিক সরকার আনা। সকল ষড়যন্ত্র-চক্রান্ত মোকাবিলা করে সংবিধান অনুযায়ী যথা সময়ে নির্বাচন অনুষ্ঠান করাই গণতান্ত্রিক রাজনৈতিক শক্তির প্রধান জাতীয় কর্তব্য।
তিনি বলেন, গণতন্ত্র-নির্বাচনে যুদ্ধাপরাধীরা যেমন হালাল না, তেমনই আগুন সন্ত্রাসীরাও হালাল না। তিনি বলেন, প্রয়াত নেতা জাফর সাজ্জাদ খিচ্চু রাজনীতিতে সততা ও সাহসের যে পরিচয় দিয়েছেন তা অনুকরণীয়। তিনি আমৃত্যু শ্রমিক-গরীব-মেহনতি মানুষের অধিকারের পক্ষে লড়াই করেছেন।

মহানগর জাসদের যুগ্ম সমন্বয়ক নুরুল আখতারের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায় বক্তব্য রাখেন দলের স্থায়ী কমিটির সদস্য অ্যাড. হাবিবুর রহমান শওকত, সহ-সভাপতি ফজলুর রহমান বাবুল, যুগ্ম সাধারণ সম্পাদক নাদের চৌধুরী, আফজাল হোসেন খান জকি, ওবায়দুর রহমান চুন্নু, শওকত রায়হান, নইমুল আহসান জুয়েল, ঢাকা মহানগর উত্তর জাসদের সভাপতি শফি উদ্দিন মোল্লা, ঢাকা মহানগর পূর্ব জাসদের সভাপতি শহীদুল ইসলাম, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মো: নুরুন্নবী, মাহবুবা আখতার লিপি, ঢাকা মহানগর পশ্চিম জাসদের সভাপতি মাইনুর রহমান, ঢাকা মহানগর দক্ষিণ জাসদের সভাপতি ইদ্রিস ব্যাপারী, ঢাকা মহানগর পূর্ব জাসদের সাধারণ সম্পাদক এ কে এম শাহ আলম, ঢাকা মহানগর দক্ষিণ জাসদের সাধারণ সম্পাদক মাইনুর রহমান, শ্রমিক নেতা কাজী সিদ্দিকুর রহমান ও বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের সভাপতি মুহাম্মদ সামছুল ইসলাম সুমন প্রমুখ।

Comments are closed.

সর্বশেষ খবর

আজকের ছবি

www.facebook.com

Tag Cloud