পৃথিবীকে জেনে নিন আপনার ভাষায়….24 Hrs Online Newspaper

খালেদা জিয়া ষড়যন্ত্র করতে লন্ডনে যাননি : মির্জা ফখরুল

Posted on July 29, 2017 | in রাজনীতি | by

ডেস্ক রিপোর্ট : খালেদা জিয়া লন্ডন সফর নিয়ে সরকারি দলের নেতাদের মন্তব্যের সমালোচনা করেছেন বিএনপি মহাসিচব মির্জা ফখরুল ইসলাম। তিনি বলেন, তিনি স্বজনদের সাথে সাক্ষাতের জন্য লন্ডন সফরে গেছেন। কোন ষড়যন্ত্র করতে নয়।
শনিবার নারায়ণগঞ্জের সোনারগাওয়ে দলের প্রাথমিক সদস্য নবায়ণ ও নতুন সদস্য সংগ্রহ কার্যক্রম ২০১৭ উদ্ধোধন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

বিএনপি’র মহাসচিব সরকারের উদ্দেশ্যে বলেন, নিরপেক্ষ নির্বাচন দিয়ে জনপ্রিয়তা যাচাই করুন দেখবেন আপনাদের জামানতই থাকবে না। যতই মামলা হামলা করেন না কেন কোন লাভ হবে না। এদেশের জনগণ বিএনপি’র সাথে ছিলো আছে এবং থাকবে। কারণ বিএনপি হচ্ছে জনগণের দল, জনগণই বিএনপি’র প্রাণ এবং শক্তি।

মির্জা ফখরুল আগামী নির্বাচনের জন্য যে আন্দোলন দরকার জনগণকে সাথে নিয়ে সে আন্দোলনের প্রস্তুতি গ্রহণের জন্য নেতাকর্মীদের আহবান জানান। তিনি বলেন, অনেক নেতাকর্মীকে খুন ও গুম করা হয়েছে তার বিচারও হবে।

জেলা বিএনপির সভাপতি কাজী মনিরুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার, ধর্ম বিষয়ক সম্পাদক বদরুজ্জামান খসরু, সাবেক এমপি গিয়াস উদ্দিন, আতাউর রহমান খাঁন আঙ্গুর, জেলা বিএনপির সাধারণ সম্পাদক অধ্যাপক মামুন মাহমুদ, মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এটিএম কামাল, অ্যাডঃ সাখাওয়াত হোসেন প্রমুখ।

Comments are closed.

সর্বশেষ খবর

আজকের ছবি

www.facebook.com

Tag Cloud