পৃথিবীকে জেনে নিন আপনার ভাষায়….24 Hrs Online Newspaper

খালেদা জিয়ার চোখের অপারেশনের বিষয়ে সিদ্ধান্ত হয়নি

Posted on July 29, 2017 | in রাজনীতি | by

ডেস্ক রিপোর্ট: বিএনপি চেয়ারপারসন বেগম খালেদার জিয়ার চোখের চিকিৎসা চলছে। এই পর্যায়ে কিছু পরীক্ষা নিরীক্ষা করছেন তার চিকিৎসক। গতবার তার এক চোখে অপরাশেন হলেও একচোখের ব্যাপারে তখন চিকিৎসকরা পরামর্শ দিয়েছিলেন একবছর চোখ দেখে এরপর সিদ্ধান্ত নিবেন। সেই হিসাবে তিনি এবার লন্ডনে গেছেন। সেখানে চিকিৎসকের কাছ থেকে তিনি পরামর্শ নিয়েছেন। তাদের পরামর্শ অনুযায়ী চিকিৎসা চলছে। তবে তার চোখে অপারেশ লাগবে কিনা তা নির্ভর করছে আরও কিছু দিন পর। চিকিৎসক তাকে পর্যবেক্ষনে রেখেছেন।

বিএনপির সূত্র জানায়, ম্যাডাম খালেদা জিয়া ভাল আছেন, সুস্থ আছেন। এটি তার ব্যক্তিগত সফর ও চিকিৎসার কারণে তিনি সেখানে গিয়েছেন বলে তিনি আপাতত কোন কথাবার্তা বলছেন না। সেখানে বিশ্রাম নিচ্ছেন। সেই সঙ্গে বিভিন্ন বিষয়ে চিকিৎসকের পরামর্শ নিচ্ছেন। নিয়মিত ওষুধ খাচ্ছেন।

সূত্র আরও জানায়, খালেদা জিয়ার সফর এবার দুই মাসের বেশি সময় হতে পারে। তিনি চিকিৎসা শেষে দেশে ফিরবেন এবং আগামী বছর আবারও রুটিন চেকআপে বিদেশে যাবেন।

তারেক রহমানের ঘনিষ্ট সূত্র জানায়, খালেদা জিয়া পারিবারিক পরিবেশে সময় অতিবাহিত করছেন। এর ফাঁকে ফাঁকে তিনি বিএনপির সিনিয়র ভাইন চেয়ারম্যানের সঙ্গে বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয়ে আলোচনা করছেন। বেশ কিছু বিষয়ে সেগুলো বাস্তবায়ন করবেন। এই সংক্রান্ত নির্দেশনা বিএনপির মহাসচিবের কাছেও পাঠাবেন।

Comments are closed.

সর্বশেষ খবর

আজকের ছবি

www.facebook.com

Tag Cloud