পৃথিবীকে জেনে নিন আপনার ভাষায়….24 Hrs Online Newspaper

এসএসসির ফল পুনঃনিরীক্ষণের আবেদন করা যাবে ৬ জুন পর্যন্ত

Posted on May 30, 2015 | in শিক্ষা ও সংস্কৃতি | by

1433002327নিউজ ডেস্ক : ২০১৫ সালের এসএসসি ও সমমানের পরীক্ষার ফল পুনঃনিরীক্ষণের আবেদন করা যাবে আগামী ৬ জুন পর্যন্ত। শুধুমাত্র টেলিটক মোবাইল থেকে পরীক্ষার্থীরা এ আবেদন করতে পারবে।
শনিবার এক বিজ্ঞপ্তিতে টেলিটক জানিয়েছে, পুনঃনিরীক্ষণের জন্য মোবাইলের মেসেজ অপশনের গিয়ে RSC লিখে স্পেস দিয়ে বোর্ডের নামের প্রথম তিন অক্ষর লিখে স্পেস দিয়ে রোল নম্বর লিখে স্পেস দিয়ে বিষয় কোড লিখে ১৬২২২ নম্বরে পাঠাতে হবে। প্রতি বিষয় এবং প্রতিটি পত্রের জন্য ১২৫ টাকা ফি গ্রহণ করা হবে।

ফিরতি এসএমএসে আবেদন বাবদ কত টাকা কাটা হবে তা জানিয়ে একটি পিন নম্বর দেওয়া হবে। এরপর আবেদন করতে ইচ্ছুক হলে RSC লিখে স্পেস দিয়ে YES লিখে স্পেস দিয়ে পিন নম্বর লিখে স্পেস দিয়ে যোগাযোগের জন্য একটি মোবাইল নম্বর লিখে ১৬২২২ নম্বরে পাঠাতে হবে। যেসব বিষয়ে দুটি পত্র (যেমন- বাংলা, ইংরেজি) রয়েছে সেসব বিষয়ে একটি বিষয় কোডের বিপরীতে দুটি পত্রের জন্য আবেদন হিসাবে গণ্য হবে এবং ফি হিসাবে ২৫০ টাকা ফি গ্রহণ করা হবে।

একই এসএমএসের মাধ্যমে একাধিক বিষয়ের আবেদন করা যাবে। সেক্ষেত্রে বিষয় কোড পর্যায়ক্রমে কমা (,) দিয়ে লিখতে হবে। আবেদন গ্রহণের পর সংশ্লিষ্ট বোর্ড পুনঃনিরীক্ষণের ফল প্রকাশ করে সংশ্লিষ্ট যোগাযোগ নম্বরে জানিয়ে দিবে।

Comments are closed.

সর্বশেষ খবর

আজকের ছবি

www.facebook.com

Tag Cloud