পৃথিবীকে জেনে নিন আপনার ভাষায়….24 Hrs Online Newspaper

একই পরিবারের ১৪ জনকে হত্যা করে গৃহকর্তার আত্মহত্যা

Posted on February 28, 2016 | in আন্তর্জাতিক | by

ভারতের মহারাষ্ট্রের থানেতে পরিবারের ১৪ সদস্যকে হত্যা করে আত্মহত্যা করেছেন এক ব্যক্তি। রবিবার সকালে নিজ বাড়িতে এই হত্যাকাণ্ড ঘটান তিনি। গণমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, সন্দেহভাজন হত্যাকারীর নাম হাসান আনোয়ার ওয়াড়েকর (৩৫)। নারীদের মধ্যে হাসানের স্ত্রীও রয়েছে। এনডিটিভির প্রতিবেদনে বলা হয়েছে, নিহতদের মধ্যে সাতটি শিশু ও ছয়জন নারী রয়েছে। ধারণা করা হচ্ছে, ৩২ বছর বয়সী ওই ব্যক্তি প্রথমে ঘুমের ওষুধ খাইয়ে ও পরে গলা কেটে তাদের হত্যা করেন।090513201602280830529342_Man-committed-suicide-after-killing-14-members-of-his-family_SECVPF.gif

পুলিশের এক কর্মকর্তা বলেন, নিজ পরিবারের ১৪ জন সদস্যকে হত্যার পর হত্যাকারী ফাঁসিতে ঝুলেছেন। হত্যার কারণ এখনো জানা যায়নি। সৌভাগ্যক্রমে ওই পরিবারের একজন নারী সদস্য হামলা শিকার হয়েও বেঁচে গেছেন। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। হামলাকারী ওই ব্যক্তিকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়েছে। তার হাতে একটি ছুরি ছিল। সম্পত্তি নিয়ে বিরোধের জেরে এই হত্যাকাণ্ড ঘটতে পারে বলে ধারণা করছে পুলিশ।

পুলিশ বলছে, সবাইকে অচেতন করে ধারালো অস্ত্র দিয়ে হত্যা করা হয়েছে। সন্দেহভাজন হত্যাকারীকে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। তাঁর হাতে একটি ছুরি ছিল। স্থানীয় সূত্রের বরাত দিয়ে সংবাদমাধ্যম জানায়, জমিজমা নিয়ে বিরোধের জের ধরে পরিবারের একে একে ১৪ জনকে গলাকেটে হত্যা করে ওই আত্মঘাতী। তবে, আঘাত পেলেও বেঁচে গেছেন এক নারী। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পুলিশ ১৪ জনের নিথর মরদেহ উদ্ধার করে। সেসময় হত্যাকারীর ঝুলন্ত মরদেহও উদ্ধার করা হয়। আর পরিস্থিতি তাকে বদলাতে বাধ্য করে।

Comments are closed.

সর্বশেষ খবর

আজকের ছবি

www.facebook.com

Tag Cloud