পৃথিবীকে জেনে নিন আপনার ভাষায়….24 Hrs Online Newspaper

আলোচনায় পরীমনির ‘উষ্ণ’ চুম্বন (ভিডিও)

Posted on September 11, 2016 | in বিনোদন | by

বিনােদন ডেস্ক: জাজ মাল্টিমিডিয়া ও এসকে মুভিজের যৌথ প্রযোজনার ছবি ‘রক্ত’ নিয়ে এতদিন তেজদীপ্ত পরীমনিকে আলোচনা চলছিল। এরপরই আলোচনার মোড় ঘুরে গেল তৃতীয় টিজার মুক্তির পর। অ্যাকশন থেকে রোমান্টিক দৃশ্যে পরীমনি নিজেকে নিয়ে এলেন অন্যভাবে। গতকাল মুক্তি পেয়েছে রক্ত ছবির তৃতীয় টিজার। আর এই টিজারেই পরীমনিকে দেখা গেল বেশ সাহসী দৃশ্যে। রক্ত ছবিতে লিপ-লক দৃশ্যে অভিনেতা রোশনের সাথে পরীমনি নিজেকে বন্দি করেছেন। আর এই টিজার ঘিরেই চলছে এখন আলোচনা-সমালোচনা; বেশ জোরালো। 132444porimoni_kalerkantho_pic2

ওয়াজেদ আলী সুমন পরিচালিত অ্যাকশনধর্মী ছবি ‘রক্ত’ ঈদুল আজহার দিন মুক্তি পাবে। এতে অ্যাকশন দৃশ্যে দেখা যাবে নায়িকা পরীমনিকে। এ ছবিতে পরীমনির নায়ক নবাগত রিক্ত রোশন। পরীমনি-রোশন ছাড়া সিনেমায় আরও অভিনয় করছেন আশিষ বিদ্যার্থী, বিপ্লব চ্যাটার্জি, রাজা দত্ত, অমিত হাসান প্রমুখ।

‘লিপ-লক’ দৃশ্য ছাড়াও ৩০ সেকেন্ডের শেষ ট্রেলারটি পরীমনিকে বেশ সপ্রতিভ দেখা গেছে। একটি গোসল দৃশ্য রয়েছে। যেখানে পরীমনির উর্ধ্বাংশ অনাবৃত ছিল। আবেদনময়ী সেই দৃশ্য নিয়ে এখন সোশাল মিডিয়ায় বেশ রমরমা আলোচনা। অ্যাকশনের সাথে রোমান্স, দুইয়ের সম্মিলন দর্শক ও ভক্তদের মধ্যে আলোড়ন তুললেও সফলতার প্রশ্নে অপেক্ষা করতে হবে ঈদ পর্যন্ত।

বাংলাদেশের বাইরে ছবিটির বেশির ভাগ শুটিং হয়েছে কলকাতা, হাওড়া, শিলিগুড়ি এবং দার্জিলিংয়ে। তাই দুই বাংলায় এ ছবি নিয়ে প্রত্যাশা অনেক।

Comments are closed.

সর্বশেষ খবর

আজকের ছবি

www.facebook.com

Tag Cloud