পৃথিবীকে জেনে নিন আপনার ভাষায়….24 Hrs Online Newspaper

আরো বাস্তব কাহিনী নির্ভর সিনেমা করবো: অক্ষয় কুমার

Posted on January 28, 2016 | in বিনোদন | by

বিনােদন ডেস্ক: গত ২২ জানুয়ারি মুক্তি পাওয়ার পরই অক্ষয় কুমার অভিনীত ‘এয়ারলিফ্ট’ পাঁচদিনেই প্রায় ৭২.৫০ কোটি রূপির ব্যবসা করে ফেলেছে। সিনেমার এই সাফল্যে উচ্ছ্বসিত অক্ষয়। বাস্তব জীবনের কাহিনী ভিত্তিক এই ছবির সাফল্যে অনুপ্রাণিত অক্ষয় জানিয়েছেন, এবার থেকে এ ধরনের ছবিই বেশি বেশি করবেন।
1453950822
অক্ষয় বলেছেন, সাফল্যই তো সিনেমাটির হয়ে কথা বলছে। দর্শকদের কাছ থেকে যে সাড়া মিলেছে তাতে আমি খুব খুশি।এই ঘটনা আমাকে এ ধরনের সিনেমা করতে উত্সাহ জুগিয়েছে। বক্স অফিসে সংখ্যার বিচারে কিন্তু এ ধরনের সিনেমার খুব একটা সম্ভাবনা থাকে না। কিন্তু ‘এয়ারলিফ্ট’-এর সাফল্য দেখে আমার মনে হয়েছে, এ ধরনের সিনেমা আরও করা দরকার। মানুষের বাস্তব জীবনকে এভাবে পর্দায় তুলে ধরা যায়। আমি আশাবাদী, এই সাফল্যের পর প্রযোজক, পরিচালক ও অভিনেতারা এ ধরনের সিনেমা করতে চাইবেন।

সাধারণত মশলাদার সিনেমা বক্স অফিসে বেশি সাফল্য পায়। কিন্তু যুদ্ধ-কেন্দ্রিক থ্রিলার ‘এয়ারলিফ্ট’-এর বাণিজ্যিক সাফল্য খুশি। অক্ষয় বলেছেন, এর সাফল্য তিনি যতটা ভেবেছিলেন, তার থেকে অনেক বেশি। তিনি অবশ্য প্রথম থেকেই সিনেমার সাফল্যের ব্যাপারে আশাবাদী ছিলেন। সেজন্যই অভিনয়ের পাশাপাশি সিনেমায় টাকাও ঢেলেছিলেন। কিন্তু এতটা সাফল্য আশা করেননি তিনি। এ জন্য ছবির সঙ্গে যুক্ত সবাইকে কৃতিত্ব দিয়েছেন ৪৮ বছরের অভিনেতা।

রাজা কৃষ্ণ মেনন পরিচালিত সিনেমার কাহিনী কুয়েতের এক ভারতীয় ব্যবসায়ীর কাহিনী তুলে ধরা হয়েছে। ওই ব্যবসায়ী রঞ্জিত্ কাটিয়ালের ভূমিকায় অভিনয় করেছেন অক্ষয় কুমার। সিনেমায় দেখানো হয়েছে, ইরাক-কুয়েত যুদ্ধের সময় কুয়েতে আটক ভারতীয়দের কীভাবে উদ্ধার করছেন রঞ্জিত্। অক্ষয় কুমার বলেছেন, বাস্তব কাহিনীই এই সিনেমার আকর্ষন। দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস।

Comments are closed.

সর্বশেষ খবর

আজকের ছবি

www.facebook.com

Tag Cloud