পৃথিবীকে জেনে নিন আপনার ভাষায়….24 Hrs Online Newspaper

আদালতের কাঠগড়ায় একসাথে তিন খান! কিন্তু কেন?

Posted on November 30, 2014 | in বিনোদন | by

f_0বিনোদন ডেস্ক: শিরোনাম পড়ে অবাক হচ্ছেন! বলিউডের এই তিন খানকে কখনই যেখানে এক সাথে দেখা যায় না সেখানে একেবারে আদালতের কাঠগড়ায় একসাথে উপস্থিত হবেন তারা। শুধু বড় বড় পরিচালক নয়, কোনো প্রযোজক সংস্থাও বহু চেষ্টা করে একসঙ্গে ক্যামেরাবন্দী করতে পারেননি সালমান, আমির ও শাহরুখ খানকে। অবশেষে সেই বহু প্রতীক্ষিত মুহূর্তের সাক্ষী হতে চলেছে গোটা ভারত। বলিউডের এই ৩ মহারথীকে একসঙ্গে পর্দায় দেখানোর মত অসাধ্য কাজটি সাধন করেছেন রজত শর্মা। জানা গেছে, ইন্ডিয়া টিভির বিখ্যাত চ্যাট শো-‘আপ কি আদালত’-এ একসঙ্গে দেখা যাবে ৩ খানকে।

এতদিন খানেদের ঠোকাঠুকির খবরেই সরগরম থাকতো গোটা বলিউড। তবে সালমানের বোন অর্পিতার বিয়ে ৩ খানের মধ্যেকার সব বিদ্বেষ ধুয়ে মুছে দিয়েছে। শোনা যাচ্ছে, রুপালি পর্দার এই ৩ মহারথী নাকি প্রায়ই এখন ঘন্টার পর ঘন্টা বসে আড্ডা মারছেন। আর এ সুযোগে ছক্কা মারলেন রজত। অসম্ভবকে সম্ভব করে ছোট পর্দায় তার জনপ্রিয় চ্যাট শো-এ একসঙ্গে পর্দার সামনে আসতে রাজি করে ফেললেন তাদের।

আগামী ২ ডিসেম্বর নয়াদিল্লির প্রগতি ময়দানে ‘আপ কি আদালত’-এর ২১ বছর পূর্তি উপলক্ষে একসঙ্গে দেখা যাবে সালমান, আমির ও শাহরুখকে। এই মুহূর্তের প্রতীক্ষায় এখন প্রহর গুনছে গোটা দেশ।মঞ্চে উপস্থিত থাকবেন রণবীর কাপুর, দীপিকা পড়ুকোন, প্রিয়াঙ্কা চোপড়া, সোনাক্ষী সিনহার মত তারকারাও। কিন্তু ৩ খান যখন এক সঙ্গে এক মঞ্চে, তখন স্পট লাইট যে তাদের উপর পড়বে সে আর বলার অপেক্ষা রাখে না। সূত্র: জি নিউজ

Comments are closed.

সর্বশেষ খবর

আজকের ছবি

www.facebook.com

Tag Cloud