পৃথিবীকে জেনে নিন আপনার ভাষায়….24 Hrs Online Newspaper

আজিমপুরে আটক তিন নারী জঙ্গির একজনের পরিচয় জানা গেছে

Posted on September 11, 2016 | in জাতীয় | by

নিজস্ব প্রতিবেদক: আজিমপুরে আহত অবস্থায় আটক তিন নারী জঙ্গির মধ্যে একজন হচ্ছেন রূপনগরে নিহত জঙ্গি মেজর জাহিদুলের স্ত্রী জেবুন্নাহার শিলা। পুলিশ ওই বাড়ি থেকে জাহিদের দুই শিশুসন্তান জুনায়েরা (১৬) ও মারিয়ামসহ (১) তিন শিশুকে উদ্ধার করেছে।
242472_1
গতকাল সন্ধ্যায় পুলিশ আজিমপুরের বিজিবি ২ নম্বর গেটসংলগ্ন জঙ্গি আস্তানায় অভিযান চালায়। এ সময় পুলিশের গুলিতে এক জঙ্গি নিহত হয়। আহত অবস্থায় ধরা পড়ে তিন নারী জঙ্গি। এই তিন নারী জঙ্গি হলো জেবুন্নাহার শিলা, শারমিন ও শায়লা। একটি সূত্র জানিয়েছে এর মধ্যে জেবুন্নাহার হলো মেজর জাহিদুলের স্ত্রী। গত ২ আগস্ট রাজধানীর রূপনগরে জাহিদুল পুলিশের গুলিতে নিহত হয়। জাহিদুলের গ্রামের বাড়ি কুমিল্লা সদরে। তার বাবা পুলিশের সাবেক ইন্সপেক্টর। জাহিদুল এক বছর আগে চাকরি ছেড়ে দেন। এরপর তার বাবা বলেছিলেন জাহিদুল চাকরি ছেড়ে দিয়ে কানাডায় গেছেন। আজিমপুরের আস্তানায় জঙ্গিদের ধারালো অস্ত্র ও মরিচের গুঁড়ায় আহত হয় পাঁচ পুলিশ কনস্টেবল।
পুলিশের একটি সূত্র জানায়, ঘটনার পর তারা ওই বাসায় তল্লাশিকালে তিনটি শিশুকে পায়। এর মধ্যে জাহিদুলের দুই শিশুকন্যা রয়েছে বলে জানা গেছে। শিশু তিনটি বর্তমানে পুলিশ হেফাজতে রয়েছে। এ দিকে আহত তিন নারী জঙ্গির পাহারায় নারী পুলিশ মোতায়েন করা হয়েছে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে।

Comments are closed.

সর্বশেষ খবর

আজকের ছবি

www.facebook.com

Tag Cloud