পৃথিবীকে জেনে নিন আপনার ভাষায়….24 Hrs Online Newspaper

আবারো মাঠে গড়িয়েছে বিপিএল

Posted on August 19, 2017 | in খেলাধুলা | by

স্পোর্টস ডেস্ক : দু’দিন বিরতির পর আবারো মাঠে গড়িয়েছে বিপিএল। আসরে জয়রথ ছুটেই চলছে সাইফ স্পোর্টিং ক্লাবের। মুক্তিযোদ্ধাকে ২-০ গোলে হারিয়েছে কিম গ্র্যান্টের শিষ্যরা। আরেক ম্যাচে, ব্রাদার্স ইউনিয়নকে ২-১ গোলে হারিয়ে প্রথম জয়ের স্বাদ পেয়েছে আরামবাগ ক্রীড়া সংঘ।

মৌসুমের শুরুতে জাতীয় দলের তারকা ফুটবলারদের ছড়াছড়ি। কি চমক নিয়ে হাজির হচ্ছে সাইফ স্পোর্টিং ক্লাব তাই দেখার আশায় ছিলো ফুটবল প্রেমীরা। তবে, শুরুটা হয়েছে আবাহনীর কাছে হার দিয়ে। এরপর থেকে পাত্তাই পাওয়া যাচ্ছেনা কিম গ্র্যান্টের দলের।

দুর্দান্ত সব জয়ে পয়েন্ট টেবিলের সিঁড়িটা তরতর করে বেয়ে উঠছে সাইফ স্পোর্টিং ক্লাব। চতুর্থ রাউন্ডের ম্যাচেও বঙ্গবন্ধু স্টেডিয়ামে শুরু থেকেই মুক্তিযোদ্ধাকে কোনঠাসা করে রাখে তারা। ম্যাচের শুরুতেই তপুর ফ্রিকিক ফিরিয়ে দিয়ে সাইফকে গোলবঞ্চিত করেন উত্তম বরুয়া। এরপর আরো কিছু ভাল সুযোগ নষ্ট করেন হেমন্ত ও জুয়েল।

অবশেষে ৫৪ মিনিটে প্রত্যাশিত গোলের দেখা পায় সাইফ স্পোর্টিং ক্লাব।জুয়েলের কাটব্যাকে দ্রুততার সঙ্গে জালে জড়ান কলম্বিয়ান ফরোয়ার্ড ভ্যালেন্সিয়া। আনন্দে মেতে ওঠে সাইফ সমর্থকরা।

৭৪ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন মতিন। দুই গোল হজম করে ছন্নছাড়া তখন মুক্তিযোদ্ধা। নতুন আক্রমণে যাওয়ার চেয়ে নিজেদের ঘর সামলাতে বেশি ব্যস্ত হয়ে পড়ে মাসুদ পারভেজের দল। শেষ দিকে মুক্তিযোদ্ধার দুর্বল রক্ষণের সুযোগ পেয়েও, তা কাজে লাগাতে পারেনি সাইফ। ফলে আর গোল হয়নি। ২-০ গলের জয় নিয়েই মাঠ ছেড়েছে কিম গ্যান্টের দল।

রাতে আরেক ম্যাচে শুরু থেকেই ব্রাদার্সের ওপর আধিপত্য ছিল আরামবাগের। আসরে অধরা জয়ের খোজে মরিয়া হয়ে লড়ে মতিঝিল পাড়ার দলটি। ৬ মিনিটেই ব্রাদার্সের জন্য ভিলেন হয়ে ওঠেন অধিনায়ক আশরাফুল। আত্মঘাতী গোল করে বসেন। আর তাতেই প্রথম লিড নেয় আরামবাগ।

তিন মিনিট পরই নাইজেরিয়ান ফরোয়ার্ড বুকোলার প্লে শটে ব্যবধান ২-০ তে নিয়ে যায় মারুপুল হকের দল। ম্যাচের যোগ করা সময়ে সিও জুনাপিও একটি গোল করে সান্তনা যোগান ব্রাদার্সের। শেষ পর্যন্ত প্রথম জয়ের সৌরভ ছড়িয়ে মাঠ ছাড়ে আরামবাগ। সময় অনলাইন

Comments are closed.

সর্বশেষ খবর

আজকের ছবি

www.facebook.com

Tag Cloud